ফনিক্স সাইকেল দাম কত টাকা ২০২৪

বর্তমান সময়ে ধীরে ধীরে ফনিক্স সাইকেল এর চাহিদা কুমে যাচ্ছে। আগের তুলনায় এখন অনেকটাই সাইকেল কম দেখা যায়। রাস্তায় বের হলে এখন আর আগের মত সাইকেল দেখা যায় না। তারপরেও অনেকজন ফনিক্স সাইকেল খুঁজে থাকে। সাইকেল হলো ছোটদের জন্য একটা শখ বলা যায়।এখন অনেক ছোট বাচ্চারা একটু বড় হলেই সাইকেল এর আবদার করে থাকে। সাইকেল এর মধ্যে ফনিক্স সাইকেল এর চাহিদা অনেকটাই বেশি। কারণ এই ফনিক্স সাইকেল দেখতে অনেক সুন্দর এবং মজবুত হয়। যারা ফনিক্স সাইকেল কেনার কথা ভাবতাছেন। আমাদের এই পোষ্টের মাধ্যমে ফনিক্স সাইকেল দাম ২০২৪ জানতে পারবেন।

সাইকেল চালালে শরীর অনেক টাই ভালো থাকে। কারন সাইকেল চালানোর সময় আমাদের শরীরে ব্যয়াম এর উপকার হয়। বর্তমান এ ছোটদের সাইকেল চালানোর চাহিদা টা বেশি। ছোট বাচ্চারা সাইকেল চালিয়ে সহজেই স্কুল এবং বাজারে যাইতে পারে। এবং আশে পাশেই ঘুরাঘুরি করতে পারে। তাই ছোট বাচ্চারা চাহিদার মধ্যে সবার আগে সাইকেল এর আবদার করে। অনেকে আবার কাজে যাতায়াত করার জন্য ফনিক্স সাইকেল খুঁজে থাকেন। আজকে আপনাদের ফনিক্স সাইকেল এর বিভিন্ন তথ্য জানাবো। বিভিন্ন মডেলের ফনিক্স সাইকেল রয়েছে। আপনাদের মডেল সহ সাইকেল এর দাম জানিয়ে দিবো। জানতে হলে আমাদের সম্পূর্ন পোষ্ট পড়তে থাকুন।

ফনিক্স সাইকেল দাম

অনেকেই আছেন ফনিক্স সাইকেল কেনার কথা ভাবতাছেন। কিন্তু ফনিক্স সাইকেল সম্পর্কে কোন কিছু জানেন না। আজকে  আপনাদের কে বিভিন্ন রকম ফনিক্স সাইকেল এর দাম জানাবো।বর্তমান সময়ে সব জিনিসের দাম বেশি আগের তুলনায় এখন অনেকটাই দাম বেড়ে গেছে। অনেক সময় দোকানে সাইকেল কিনতে গেলে দোকানদার বেশি লাভবান হওয়ার জন্য দাম বেশি নিয়ে থাকে। আপনি আমাদের পোষ্ট পড়ে দাম জেনে সঠিক দামে ফনিক্স সাইকেল কিনতে পারবেন। আপনি এখন ফনিক্স সাইকেল কিনতে গেলে আপনাকে ৫ হাজার থেকে ২৮ হাজার টাকা বাজেট রাখতে হবে। তাহলে আপনি আপনার পছন্দমত বিভিন্ন রকম ফনিক্স সাইকেল কিনতে পারবেন।

বড়দের সাইকেল দাম

বড়দের জন্য ভালো ফনিক্স সাইকেল রয়েছে। অনেকই কাজে যাতায়াত করার জন্য বড় ফনিক্স সাইকেল কিনে থাকেন। আপনি বড় ফনিক্স সাইকেলে অনেক কিছু নিয়ে যাইতে পারবেন। কারন বড় ফনিক্স সাইকেল গুলো অনেক মজবুত হয়। বেশি বড় ফনিক্স সাইকেল গুলো কোন কাজে যাতায়াত বা দরকারি কাজে ব্যবহার করে থাকে। আপনি বড় ফনিক্স সাইকেল কিনতে চাইলে আপনাকে ৮ হাজার থেকে ১৫ হাজার টাকা হলে আপনি একটি বড়দের জন্য ভালো ফনিক্স সাইকেল কিনতে পারবেন।

ফনিক্স গিয়ার সাইকেল দাম ২০২৪

সাইকেল এর মধ্যে বর্তমানে অনেক জনপ্রিয় হলো ফনিক্স গিয়ার সাইকেল। গিয়ার এর চাহিদা দিন দিন বেড়েই চলেছে। এখন অনেক যুবক রা অথবা ছোট বাচ্চারা এই ফনিক্স গিয়ার সাইকেল কিনতে চায়। অনেক সময় তারা গিয়ার সাইকেল এর দাম খুঁজে থাকে। আজকে আমাদের দেওয়া পোষ্ট পড়ে গিয়ার সাইকেল এর দাম জানতে পারবেন। কারণ অনেক সময় দোকানে কোন কিছু কিনতে গেলে সঠিক দাম না জানার কারণে অনেক দাম বেশি নিয়ে থাকে। বর্তমান সময়ে আগের তুলনায় গিয়ার সাইকেল এর দাম অনেকটাই বেশি। আপনি এখন গিয়ার সাইকেল কিনতে চাইলে আপনাকে ১০ হাজার থেকে ১৮ হাজার টাকা বাজেট রাখতে হবে। এবং আপনি যদি আরো উন্নত মানের ফনিক্স গিয়ার সাইকেল কিনতে চান তাহলে আপনাকে ২০ হাজার থেকে ৩০ হাজার টাকা দিয়ে ভালো গিয়ার সাইকেল কিনতে পারবেন।

কেন ফনিক্স সাইকেল কিনবো

বিশেষ কয়েকটি সাইকেল কম্পানির মধ্যে ফনিক্স সাইকেল অনেক ভালো সার্ভিস দেয়। এই ফনিক্স সাইকেল কম্পানি অনেক আগে থেকেই ভালো মানের সাইকেল তৈরি করে অনেক নাম কামিয়েছে। এমনকি এই ফনিক্স সাইকেল সব সময় অনেকটাই মজবুত ভাবে তৈরি করা হয়। আমরা চাই সব সময় ভালো কিছু কিনতে। তাই আমারা সাইকেল কেনার আগে সব সময় ফনিক্স সাইকেল টাই কেনার চেষ্টা করি। সব দিক বিবেচনা করে আমাদের ফনিক্স সাইকেল কেনা উচিৎ।

ফনিক্স সাইকেল দাম বাংলাদেশ ২০২৪

বর্তমান সময়ে অনেক লোক আছে শখ করে হলেও একটা সাইকেল কিনে থাকে। কিন্তু বেশির ভাগ সময়ে ছোট বাচ্চাদের সাইকেল কেনার শখটা বেশি থাকে। আজকে আপনাদের কে বাংলাদেশি সাইকেল এর দাম জানাবো। বাংলাদেশে অনেক গুলো সাইকেল কম্পানি রয়েছে। তার মধ্যে অন্যতম কম্পানি হলো ফনিক্স সাইকেল এর কম্পানি। এই ফনিক্স সাইকেল অনেক আগে থেকেই বিখ্যাত সাইকেল নামে পরিচিত। তাই আপনি যদি বাংলাদেশ এর ফনিক্স সাইকেল কিনতে চান তাহলে আমাদের পোষ্টের মাধ্যমে বিভিন্ন রকম ফনিক্স সাইকেল এর দাম ও মডেল জানিয়েছি।

ফনিক্স সাইকেল এর নাম ও মডেলদাম
Phoenix Super Balanced Bicycle৫,০০০ টাকা 
Phoenix impulse Bicycle৬,৫০০ টাকা
Phoenix kool Bicycle৬,৯৯৯ টাকা 
Phoenix raptors Bicycle৭,০০০ টাকা 
Phoenix kubo Bicycle৭,৮০০ টাকা 
Qimeng 20 inch folding Bicycle১২,০০০ টাকা 
Land rover g4 folding Bicycle২২,০০০ টাকা 
Core hydro Cycle২৬,০০০ টাকা 

ফনিক্স সাইকেল কোথায় পাওয়া যায়

আপনাদের কাজের জন্য অথবা বাড়ির ছোট বাচ্চাদের জন্য ফনিক্স সাইকেল কেনার কথা ভাবেন। অনেকেই আছেন আসল ফনিক্স সাইকেল কোথায় পাবেন সেইটা জানেন না। আজকে আপনাকে ফনিক্স সাইকেল কেনার তথ্য জানাবো। আপনি আমাদের লেখাটি পড়লে ফনিক্স সাইকেল কোথায় থেকে কিনবেন সেইটা জানতে পারবেন। বাংলাদেশে প্রতিটা উপজেলা তে ফনিক্স সাইকেল পাওয়া যায়। আপনি চাইলে বাংলাদেশে যে কোন যায়গা থেকেই কিনতে পারবেন।

চায়না ফনিক্স সাইকেল দাম ২০২৪

চায়না সাইকেল এর মধ্যে ফনিক্স সাইকেল অন্যতম। কারণ চায়না ফনিক্স সাইকেল যে ভারি কাজে ব্যবহার করা যায়। চায়না ফনিক্স সাইকেল এখন সবাই কাজে যাতায়াত করার জন্য কিনে থাকে। অনেকেই আবার ভারি কিছু জিনিস এক স্থান থেকে অন্য স্থান এ নিতে পারে। চায়না ফনিক্স সাইকেল এ আপনি ১০০ কেজি পর্যন্ত ওজনের জিনিস নিয়ে যেতে পারবেন। এই টায়ার এবং সব পার্স পাতি ভালা করে বানিয়ে থাকে। এবং চায়না ফনিক্স সাইকেল অনেকটাই মজবুত হয়।

ফনিক্স সাইকেল কেন বিশ্বব্যাপী বিখ্যাত

ফনিক্স সাইকেল অনেক আগে থেকেই বাংলাদেশে অনেক নাম করেছে। কারণ এই ফনিক্স সাইকেল অন্যান্য সাইকেল কম্পানির থেকে সেরা সার্ভিস দিয়ে থাকে। অনেক মজবুত করে সাইকেল তৈরি করে। আপনি চাইলে ১ মন বা ২ মন ওজনের জিনিস বড় ফনিক্স সাইকেল গুলোতে নিতে পারবেন। এই ফনিক্স সাইকেল বাংলাদেশে অনেক জনপ্রিয়তা লাভ করেছে। এবং বিশ্বব্যাপী বিখ্যাত নাম অর্জন করেছে।

শেষ কথা

আশা করি, আপনি আমাদের সম্পূর্ন পোষ্ট পড়েছেন এবং আপনার ভালো লেগেছে। ইতি মধ্যেই আপনি ফনিক্স সাইকেল দাম  সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে পেরেছেন। আমরা এই পোষ্ট এর মাধ্যমে বিভিন্ন রকম ফনিক্স সাইকেল এর মডেল ও দাম জানিয়েছি। আপনি আমাদের এই পোষ্ট পড়ে উপকৃত হলে অবশ্যই আপনার আশে পাশের বন্ধুদের সাথে শেয়ার করে দেখার সুযোগ করে দিন।

Leave a Comment