গিয়ার সাইকেল দাম কত ২০২৪

সাইকেল এর মধ্যে বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় হলো গিয়ার সাইকেল। কারণ গিয়ার সাইকেল দেখতে অনেক সুন্দর হয় এবং চালাতেও অনেক ফাষ্ট। ছোট বাচ্চাদের শখ থাকে একটা গিয়ার সাইকেল কেনার জন্য। প্রতিনিয়ত গিয়ার সাইকেল এর চাহিদা বেড়েই চলেছে। বর্তমান বাজারে গিয়ার সাইকেল এর মুল্য অনেকটাই বৃদ্ধি পেয়েছে। আপনি যদি গিয়ার সাইকেল কিনতে চান তাহলে আজকে আমাদের পোষ্ট পড়ে গিয়ার সাইকেল দাম কত ২০২৪ জানতে পারবেন।

সবাই চায় নিজের শখ গুলো পুরন করতে। অনেক ছোট বাচ্চারা তাদের গিয়ার সাইকেল কেনার শখ করে থাকে। তারা তখন তাদের বাবা মায়ের কাছে গিয়ার সাইকেল এর জন্য আবদার করে। সাইকেল এর মাধ্যমে বাচ্চারা অতি সহজেই বাজারে বা স্কুলে যেতে পারে। তখন তাদের বাচ্চাদের শখ পুরন করার জন্য গিয়ার সাইকেল কিনে দেওয়ার আগে দাম খুঁজে থাকে। আজকে আপনাদের কে বিভিন্ন মডেলের গিয়ার সাইকেল এর দাম জানাবো। আপনি আমাদের দেওয়া সম্পূর্ন লেখাটি পড়লে গিয়ার সাইকেল এর দাম ও বিভিন্ন তথ্য জানতে পারবেন। জানতে চাইলে সম্পূর্ন লেখাটি পড়ুন।

গিয়ার সাইকেল দাম কত

বাংলাদেশে এখন অনেক উন্নত মানের গিয়ার সাইকেল পাওয়া যায়। আপনি চাইলে যে কোন ধরনের গিয়ার সাইকেল কিনতে পারবেন। অনেক গুলো কম্পানি গিয়ার সাইকেল তৈরি করে থাকে। এই পোষ্টের মাধ্যমে বিভিন্ন প্রকার গিয়ার সাইকেল এর দাম জানতে পারবেন।বাংলাদেশে ফনিক্স গিয়ার সাইকেল রয়েছে এবং হিরো গিয়ার সাইকেল রয়েছে। আপনি চাইলে আপনার পছন্দ অনুযায়ী গিয়ার সাইকেল কিনতে পারবেন। আপনি যদি গিয়ার সাইকেল কিনতে চান তাহলে আপনাকে ৭ থেকে ২৮ হাজার টাকা বাজেট রাখতে হবে। তাহলে আপনি আপনার পছন্দ অনুযায়ী গিয়ার সাইকেল কিনতে পারবেন।

হিরো গিয়ার সাইকেল দাম কত ২০২৪

অনেকের জনপ্রিয় হলো হিরো গিয়ার সাইকেল। আপনারা যারা হিরো গিয়ার সাইকেল কেনার কথা ভাবতাছেন ‍কিন্তু সঠিক দাম জানেন না। অনেকসময়ে দোকানে গিয়ার সাইকেল কিনতে গেলে অনেক টাকা বেশি নিয়ে থাকে। আজকে আমাদের এই পোষ্টের মাধ্যমে গিয়ার সাইকেল এর সঠিক দাম জানতে পারবেন। আগের তুলনায় অনেকটাই দাম বেশি হয়ে গেছে সব ধরনের সাইকেলের। আপনি যদি হিরো গিয়ার সাইকেল কিনতে চান তাহলে আপনাকে ৮ হাজার থেকে ১৫ হাজার টাকা বাজেট রাখতে হবে। আরো ভালো কয়ালিটির গিয়ার সাইকেল কিনতে চাইলে আপনাকে ১৮ হাজার থেকে ২৬ হাজার টাকা বাজেট রাখতে হবে।

ফনিক্স গিয়ার সাইকেল দাম কত ২০২৪

ফনিক্স সাইকেল কোম্পানি সব সময় সুন্দর ডিজাইন করে থাকে। অনেকেই আছেন তাদের ফনিক্স সাইকেল পছন্দ। ফনিক্স সাইকেল তারা খুব মজবুত করে সাইকেল তৈরি করে। এবং বাংলাদেশে ফনিক্স সাইকেল কম্পানি অনেক বিখ্যাত। যারা ফনিক্স গিয়ার সাইকেল এর দাম খুঁজতেছেন। তারা এই লেখাটির মাধ্যমে ফনিক্স গিয়ার সাইকেল এর দাম জানতে পারবেন। আপনি এখন একটি ফনিক্স গিয়ার সাইকেল কিনতে চাইলে আপনাকে ১০ হাজার থেকে ১৬ হাজার টাকা এবং আরো ভালো উন্নতমানের ফনিক্স গিয়ার সাইকেল কিনতে হলে আপনাকে ১৯ হাজার থেকে ৩০ হাজার টাকা বাজেট রাখতে হবে।

গিয়ার সাইকেল মুল্য তালিকা ২০২৪

বাংলাদেশে অনেক গুলো ডিজাইনের গিয়ার সাইকেল পাওয়া যায়। আপনি আমাদের এই লেখাটি পড়ে গিয়ার সাইকেল এর মডেল ও দাম জানতে পারবেন। আজকে আপনাদের কে বিভিন্ন প্রকার গিয়ার সাইকেল এর দাম জানাবো। আপনি যদি গিয়ার সাইকেল কিনতে চান তাহলে আমাদের পোষ্ট পড়ে গিয়ার সাইকেল এর মল্য তালিকা জেনে নিন।

নাম ও মডেল  দাম 
Hero Neon DX Lady 26T ৭,১০০ টাকা 
Hero Miss India Emerald ৭,২০০ টাকা 
Forever 2020 ১১,০০০ টাকা 
Phoenix Tornado Steel Frame Bicycle  ১১,৫০০ টাকা 
Hero Bicycle cycle 26 inch Alloy Hi Rim ১১,৮৯৯ টাকা 
Phoenix Bicycle  ১২,০০০ টাকা 
Land Rover g4 Folding Bicycle ২২,০০০ টাকা 
Core Hydro cycle  ২৬,০০০ টাকা 

কম দামে ভালো সাইকেল

আমরা অনেকেই আছি মধ্যবিত্ত। কম টাকার মধ্যে চাহিদা পুরন করতে চাই। তাই যাদের টাকা কম তারা কম দামে ভালো সাইকেল খুঁজে থাকেন। বাংলাদেশে অনেক কম দামের মধ্যে ভালো সাইকেল পাওয়া যায়। প্রথমে আপনাকে ফনিক্স বা হিরো সাইকেল এর মধ্যে একটা কম দামের সাইকেল এর দাম জানাবো। এই দুইটা সাইকেল ভালো সার্ভিস দিয়ে থাকে। এবং অনেকটাই মজবুত হয়। আপনি চাইলে ৫ হাজার থেকে ৭ হাজার টাকা দিয়ে নতুন ভালো সাইকেল কিনতে পারবেন।

গিয়ার সাইকেল দাম বাংলাদেশ

বাংলাদেশে অনেক গুলো কোম্পানির গিয়ার সাইকেল রয়েছে। যারা ভালো গিয়ার সাইকেল এর দাম খুঁজতাছেন তাদের জন্য এই পোষ্ট অনেক উপকারী। বাংলাদেশের মধ্যে জনপ্রিয় দুইটি কোম্পানি হলো হিরো গিয়ার সাইকেল ও ফনিক্স গিয়ার সাইকেল। এই দুই টা কোম্পানি কষ্টমার এর চাহিদা অনুযায়ী সুন্দর ডিজাইন ও মজবুত করে গিয়ার সাইকেল তৈরি করে থাকে। আপনি যদি বাংলাদেশ থেকে গিয়ার সাইকেল কিনতে চান তাহলে আপনাকে ১০ হাজার থেকে ৩০ হাজার টাকা বাজেট রাখতে হবে। তাহলে আপনি বিভিন্ন কয়ালিটি দেখে পছন্দ করে গিয়ার সাইকেল কিনতে পারবেন।

বিভিন্ন কোম্পানির গিয়ার সাইকেল এর দাম

বাংলাদেশে এখন অনেক গুলো গিয়ার সাইকেল এর কম্পানি রয়েছে। তারা সব সময়ে ভালো ডিজাইন এবং মজবুত করে গিয়ার সাইকেল তৈরি করে থাকে। আজকে আপনাদের কে বিভিন্ন প্রকার গিয়ার সাইকেল এর দাম জানাবো। জানতে হলে লেখাটি পড়তে থাকুন

  • আপনি যদি ফনিক্স সাইকেল কম্পানির গিয়ার সাইকেল কিনতে চান তাহলে আপনাকে ৯ হাজার থেকে ১২ হাজার টাকা বাজেট রাখতে হবে। এবং আরো ভালো মানের কিনতে হলে ১৭ হাজার থেকে ২৮ হাজার টাকা বাজেট রাখতে হবে। তাহলে আপনি ফনিক্স গিয়ার সাইকেল কিনতে পারবেন।
  • আপনি যদি হিরো সাইকেল কম্পানির গিয়ার সাইকেল কিনতে চান তাহলে ১০ হাজার থেকে ১২ টাকা বাজেট রাখতে হবে। এবং উন্নতমানের হিরো গিয়ার সাইকেল কিনতে চাইলে ১৬ হাজার থেকে ২২ হাজার টাকা বাজেট রাখতে হবে।
  • অনেকেই আছেন ফরইভার গিয়ার সাইকেল কিনতে চান। আপনি যদি এই কম্পানির গিয়ার সাইকেল কিনতে চান তাহলে আপনাকে ১১ হাজার থেকে ১৫ হাজার টাকা বাজেট রাখতে হবে।
  • আপনি যদি বাংলাদেশ থেকে মেঘনা ওয়ারিয়র গিয়ার সাইকেল কিনতে চাইলে আপনাকে ১৩ হাজার থেকে শুরু করে ১৫ হাজার টাকার মধ্যে কিনতে পারবেন।
  • বেবি জাম্পিং চাইনিজ গিয়ার সাইকেল পাওয়া যায়। আপনি যদি এই গিয়ার সাইকেল কিনতে চান তাহলে আপনাকে কম দামের মধ্যে একটা গিয়ার সাইকেল কিনতে পারবেন। এই সাইকেল কিনতে হলে আপনকে ৪,৭০০ থেকে ৫ হাজার টাকা হলে একটা গিয়ার সাইকেল কিনতে পারবেন।

মোটা চাকার গিয়ার সাইকেল দাম

মোটা চাকার সাইকেল চালালে অনেকটাই সুবিধা পাওয়া যায়। মোটা চাকার সাইকেল চালালে রাস্তার মধ্যে স্লিপ কটার রিস্ক কম থাকে। মোটা চাকার সাইকেল অনেকই খুঁজে থাকেন। আজকে আপনাদের কে মোটা চাকার সাইকেল দাম জানাবো। মোটা চাকার অনেক গুলো কোম্পানির সাইকেল রয়েছে। আপনি যদি মোটা চাকার সাইকেল কিনতে চান তাহলে আপনাকে ১১ হাজার থেকে ১৬ হাজার টাকা বাজটে রাখতে হবে।

কোন কোম্পানির সাইকেল ভালো

অনেকেই আছেন সাইকেল কেনার আগে কোন কোম্পানির সাইকেল কিনবেন সে তথ্য খুঁজে থাকেন। বাংলাদেশে বিভিন্ন কম্পানির সাইকেল রয়েছে। আজকে আপনাদের কে দুইটি উন্নত মানের সাইকেল কোম্পানির নাম জানাবো। এই দুই কোম্পানির সাইকেল কিনলে আপনি অনেক ভালো সার্ভিস পাবেন। আপনি ফনিক্স অথবা হিরো কোম্পানির সাইকেল এর মধ্যে কিনতে পারেন, কারণ এই কোম্পানির সাইকেল গুলো অনেক মজবুত করে তৈরি করে থাকে এবং দীর্ঘ দিন পর্যন্ত টেকসই হয়।

শেষ কথা

আশা করি, আপনি আমাদের সম্পূর্ন পোষ্ট পড়েছেন। ইতিমধ্যেই আপনি আমাদের পোষ্ট পড়ে গিয়ার সাইকেল সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে পেরেছেন। আমরা এই পোষ্টের মাধ্যমে সুন্দর ভাবে গিয়ার সাইকেল দাম কত ২০২৪ জানিয়েছি। আপনি আমাদের পোষ্ট পড়ে সঠিক দাম জেনে যে কোন কম্পানির গিয়ার সাইকেল কিনতে পারবেন। আমাদের পোষ্ট পড়ে উপকৃত হলে আশে পাশের বন্ধুদের সাথে শেয়ার করে দিন। ধন্যবাদ

Ashraful Islam
Ashraful Islam
Articles: 253

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *