চাকা জুতা দাম কত ২০২৪

মানুষের চাহিদার কোন শেষ নেই, জুতা হচ্ছে আমাদের নিত্য প্রয়োজনীয় একটি জিনিস, যা ছাড়া আমরা চলাচল করতে পারি না। সাধারণ জুতার মধ্যে ১০০ টাকা থেকে শুরু করে কয়েক হাজার টাকা পর্যন্ত জুতা পাওয়া যায়। কিন্তু আজকে আমরা কথা বলব চাকা জুতা নিয়ে। অর্থাৎ যে জুতার নিচে চাকা লাগানো থাকে সেই জুতা। সাধারণত চাকা জুতা গুলো অনেকেই শখের বসে কিনে থাকে।

এই জুতা পায়ে পরে অনেকেই স্কেটিং করে থাকে। অনেকেই আবার এটিকে পেশা হিসেবে বাছাই করে নিয়ে থাকে। কারণ প্রতি বছর বড় বড় প্রতিষ্ঠান কর্তৃক স্কেটিং প্রতিযোগিতার আয়োজন করা হয়ে থাকে। পেশা হিসেবে হোক বা শখের বসে হোক অনেকেই চায় তাদের নিজস্ব যদি একজোড়া চাকা জুতা থাকতো। বর্তমান বাজারে বেশ কয়েক কোম্পানির চাকা জুতা কিনতে পাওয়া যায়।

আমাদের মাঝে যারা চাকা জুতা কিনতে ইচ্ছুক তাদের জন্য আজকের এই পোষ্টের মাধ্যমে চাকা জুতার দাম কত টাকা তা জানানোর চেষ্টা করব। আশা করি দাম জানার পাশাপাশি কোথায় থেকে এবং কিভাবে ভালো মানের চাকা জুতা কিনতে পারবেন সেটিও আপনাদের সাথে শেয়ার করব। এ সকল গুরুত্বপূর্ণ তথ্যগুলো এবং চাকা জুতা দাম কত টাকা তা জানতে হলে অবশ্যই সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

চাকা জুতা দাম কত

বাজারে বেশ কয়েক ধরনের নিম্নমানের চাকা জুতা থেকে শুরু করে মধ্যম এবং উচ্চ মানের চাকা জুতা কিনতে পাওয়া যায়। পণ্যের গুণগত মানের উপর নির্ভর করে এ সকল জুতার দাম বিভিন্ন রকম হয়ে থাকে। আপনার নিজস্ব জেলা শহরের খেলাঘরগুলোতে এ সকল চাকা জুতা কিনতে পারবেন। এছাড়াও ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ মার্কেট গুলোতে এ সকল জুতা কিনতে পাওয়া যায়।

শুধুমাত্র অফলাইন বা দোকান থেকেই যে এ সকল জুতা কেনা যায় তা নয়। আপনি চাইলে ঘরে বসেও অনলাইন থেকে চাকা জুতা গুলো কিনতে পারবেন। বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন প্লাটফর্ম দারাজ থেকে আপনি চাইলে খুব সহজেই চাকা জুতা অর্ডার করতে পারবেন। পণ্যের গুণগত মান এবং ছবি দেখে যাচাই-বাছাই করে আপনি চাইলে দারাজ থেকে টাকা জুতা অর্ডার করতে পারবেন। বর্তমান বাজারে বা অনলাইন থেকে ২০০০ টাকা থেকে শুরু করে ৪০০০ টাকা পর্যন্ত চাকা জুতা কিনতে পাওয়া যায়

  • পায়ের মাপ: 36 থেকে 38
    অনলাইন মূল্য (দারাজ): 2,450 টাকা
    বাজার মূল্য পরিসীমা: 2,000 টাকা থেকে 2,200 টাকা
    রোলার স্কেট জুতা ইনলাইন (কালো এবং ধূসর)
  • পায়ের মাপ: 35 থেকে 39
    অনলাইন মূল্য: 2,500 টাকা
    ইনলাইন স্কেট জুতা নিয়মিত
  • পায়ের মাপ: 39 থেকে 43
    মূল্য: 2,695 টাকা
    ইনলাইন স্কেটিং জুতা (নীল)
  • আকার: এল (39 থেকে 43)
    মূল্য: 2,755 টাকা
    অনলাইন স্কেটিং জুতা (নিয়ন্ত্রণযোগ্য)
  • আকার: 39 থেকে 42
    মূল্য: 2,630 টাকা
    রোলার স্কেট জুতা ইনলাইন
  • আকার: 38 থেকে 42
    মূল্য: 2,499 টাকা
    কালো স্কেট জুতা
  • মূল্য: 2,950 টাকা
    ইনলাইন স্কেট সুজ সামঞ্জস্যযোগ্য (দুটি আকার: 34 থেকে 38 এবং 39 থেকে 43)
  • মূল্য: 2,650 টাকা
    চায়না ইনলাইন স্কেটিং জুতা (লাল)
  • আকার: 35 থেকে 45
    মূল্য: 2,660 টাকা
    রোলার ইনলাইন স্কেট সুজ মাল্টিকালার
  • মূল্য: 2,490 টাকা
    TIAN-E স্কেট
  • আকার: 43-45
    মূল্য: 3,290 টাকা

রোলার স্কেটিং এর দাম কত

মূলত চাকা জুতা কেই ইংরেজি ভাষায় রোলার স্কেটিং বলা হয়ে থাকে। চাকা জুতার দাম কত তা খোঁজার পাশাপাশি অনেকেই রোলার স্কেটিং এর দাম কত টাকা তাও খুঁজে বেড়ায়। ইতিমধ্যেই আমি আপনার সাথে চাকা জুতা সম্পর্কে বেশ কিছু তথ্য এবং জুতার দাম গুলো শেয়ার করেছিলাম। আপনি দোকান থেকে বা অনলাইন থেকে এ সকল রোলার স্কেটিং গুলো কিনতে পারেন।

বর্তমান বাজারে পণ্যের গুণগত মান ও কোম্পানি ভেদে একেক মডেলের চাকা জুতা বা রোলার স্কেটিং একেক দামে বিক্রয় করা হয়। আপনি সর্বনিম্ন দুই হাজার টাকা থেকে শুরু করে চার থেকে ছয় হাজার টাকা পর্যন্ত রোলার স্কেটিং কিনতে পারবেন। তবে রোলার স্কেটিং বা টাকা জুতা কেনার আগে অবশ্যই যাচাই-বাছাই করে কিনবেন।

চাকা জুতা কোথায় পাওয়া যায়

বর্তমানে ঘরে বসেই আমরা আমাদের নিত্য প্রয়োজনীয় প্রায় সকল ধরনের পণ্য ক্রয় করতে পারি। অনেকেই শখের বসে রোলার স্কেটিং বা চাকা জুতা কিনতে চায়। কিন্তু অনেকেই জানে না এ সকল চাকা জুতা কোথায় পাওয়া যায়। এখন আমি আপনাদের সাথে এই চাকার জুতা গুলো কোথায় থেকে কত দামে কিনতে পারবেন তা জানাবো। প্রথমত আপনি চাইলে ঘরে বসেই অনলাইন থেকে এ ধরনের চাকা জুতা অর্ডার করতে পারেন। অথবা আপনি যদি অনলাইন থেকে না কিনতে চান তাহলে আপনার জেলা শহরের খেলা ঘর গুলো থেকে এই চাকা জুতা বা রোলার স্কেটিং ক্রয় করতে পারবেন।

সর্বশেষ কথা

মানুষের নানান রকমের শখ থাকতে পারে। চাকা জুতা ব্যবহার করা মানুষের অন্যান্য শখ গুলোর মতো একটি। আজকের এই পোষ্টের মাধ্যমে আমি আপনার সাথে চাকা জুতা দাম কত টাকা তা জানানোর চেষ্টা করেছিলাম। আশা করি এই পোষ্টের মাধ্যমে আপনি চাকা জুতার দাম সহ কোথায় থেকে কিভাবে ভালো জুতা কিনতে পারবেন তাও জানতে পেরেছেন। আজকের এই পোস্টটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অন্যদের সাথে শেয়ার করুন।

Leave a Comment