দুরন্ত সাইকেল মূল্য ২০২৪

বাংলাদেশে বাইসাইকেল ব্যবহারকারীদের মধ্যে দুই দশকের বেশি সময় ধরেও দুরন্ত বাইসাইকেল অনেক সুপরিচিত একটি ব্যান্ড। বাইসাইকেল ব্যবহারকারীদের মধ্যে দুরন্ত বাইসাইকেল বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আকর্ষণীয় ডিজাইন, অধিক টেক সই, গিয়ার সিস্টেমসহ উন্নত মান এবং অল্প দামের মধ্যে ভালো দুরন্ত বাইসাইকেল খুব সহজে ক্রয় করা যায়।

ছোট বাচ্চাদের থেকে শুরু করে বয়স্ক ব্যক্তিদের জন্য রয়েছে এই দুরন্ত বাইসাইকেল। অন্যান্য বাইসাইকেলের পাশাপাশি এই দুরন্ত সাইকেল এর পুরাতন এবং নতুন উভয় কন্ডিশনের বাইসাইকেল সংগ্রহ করতে পারবেন। স্পোর্টস সাইকেল,ইলেকট্রিক সাইকেল সহ বিভিন্ন ক্যাটাগরির দুরন্ত সাইকেল সংগ্রহ করতে পারবেন। তবে সকল সাইকেলগুলোর সঠিক দাম সম্পর্কে জেনে রাখা উচিত। আজকের আলোচনা থেকে দুরন্ত সাইকেল মূল্য ২০২৪ বিস্তারিত জানুন।

দুরন্ত সাইকেল মূল্য ২০২৪

শহর-গ্রাম সকল জায়গায় এই সাইকেলের ব্যবহার অত্যাধিক এবং জনপ্রিয় একটি পরিবহন মাধ্যম। এই সাইকেল গুলো স্বাস্থ্য যেন অনেক উপকারী এবং পরিবেশবান্ধব। তাই বাংলাদেশে এই সাইকেলের ব্যবহার দিন দিন অনেক বেশি বৃদ্ধি পাচ্ছে। এ বিশেষ করে আপনার বিভিন্ন ধরনের সাইকেলের মধ্যে দুরন্ত বাইসাইকেলের ব্যবহার অনেক বেশি বৃদ্ধি পাচ্ছে।

তাই অনলাইনে এসে যারা দুরন্ত সাইকেল এর সঠিক মূল্য সম্পর্কে জানতে এসেছেন। তারা এই পোস্ট একদম শেষ পর্যন্ত দেখুন। এবং দুরন্ত সাইকেল এর সঠিক মূল্য সম্পর্কে বিস্তারিত তথ্য জানুন। তবে জেনে রাখুন, ২০০০ থেকে ৫ হাজার টাকার মধ্যে দুরন্ত বাইসাইকেল ক্রয় করতে পারবেন। এবং সর্বোচ্চ ৩৫ হাজার থেকে ৩০ হাজার টাকা।

বাচ্চাদের দুরন্ত সাইকেল মূল্য ২০২৪

ছোট বাচ্চাদের জন্য দুরন্ত বাইসাইকেল হতে পারে সব থেকে ভালো একটি বাইসাইকেল। তাই যারা ছোট বাচ্চাদের জন্য সাইকেল ক্রয় করার সিদ্ধান্ত নিয়েছেন তারা অবশ্যই দুরন্ত বাইসাইকেল ক্রয় করুন। অল্প দামের মধ্যে ভালো মানের দুরন্ত সাইকেল ক্রয় করতে পারবেন। ৪০০০ থেকে ৪ হাজার ৮০০ টাকার মধ্যে ছোট বাচ্চাদের জন্য ভালো মানের দুরন্ত বাইসাইকেল রয়েছে।

তবে সব থেকে ভালো মানের ছোট বাচ্চাদের জন্য দুরন্ত বাইসাইকেল ক্রয় করতে হলে আপনার বাজেট রাখতে হবে ৫০০০ টাকা থেকে ১০০০০ টাকা। তাই অধিক টেকসই এবং সুন্দর ডিজাইন ও আরামদায়ক বাইসাইকেল বাচ্চাদের জন্য ক্রয় করতে চাইলে অবশ্যই দুরন্ত বাইসাইকেল ক্রয় করুন।

গিয়ার ছাড়া দুরন্ত সাইকেল মূল্য ২০২৪

এ দুরন্ত বাইসাইকেল গিয়ার ছাড়া সাধারণত খুব অল্প দামের হয়ে থাকে। সর্বনিম্ন ১৬০০ টাকা থেকে শুরু করে ৬০০০ থেকে ৭ হাজার টাকার মধ্যে গিয়ার ছাড়া দুরন্ত বাইসাইকেল পাওয়া যায়। তবে বর্তমানে গিয়ার সাইকেল এর বেশ চাহিদা রয়েছে। তবে সাধারণত দুরন্ত গিয়ার সাইকেল এর ১০০০০ থেকে ১৫০০০ হাজার টাকা হাজার টাকা।

বিশেষ করে মাউন্টেন দুরন্ত বাইসাইকেল এর মূল্য ১৫০০০ থেকে ২৫ হাজার টাকা। আর গিয়ার ছাড়া দুরন্ত বাইসাইকেলের মূল্য ২৫০০ টাকা থেকে ৫০০০ টাকার মধ্যে অনায়াসে ক্রয় করতে পারবেন। অতএব দুরন্ত সাইকেলের ক্যাটাগরির উপর ভিত্তি করে দাম নির্ধারিত হয়। তাই আপনাদের কে দুরন্ত বাইসাইকেলের কিছু মূল্য তালিকা দেওয়া হল।

পুরুষদের জন্যমহিলাদের জন্যবাচ্চাদের জন্য
মাউন্টেন বাইকঃ ১৫০০০ থেকে ৩০০০০ টাকা
মাউন্টেন বাইক: ১৫০০০ থেকে ২৫০০০ টাকামাউন্টেন বাইক: ১০০০০  থেকে ১৫০০০ টাকা
রোড বাইকঃ ২০০০০ থেকে ৪০০০০ টাকারোড বাইক: ২০০০০ থেকে ৩০০০০ টাকারোড বাইক: ১৫০০০ থেকে ২৫০০০ টাকা
ক্রস বাইকঃ ২৫০০০ থেকে ৫০০০০ টাকাহাইব্রিড বাইক: ৩০০০০ থেকে ৪৮০০০ টাকাক্রস বাইক: ২০০০০ থেকে ২৫০০০ টাকা
হাইব্রিড বাইকঃ ৩০০০০ থেকে ৬০০০০ টাকাক্রস বাইক: ২৫০০০ থেকে ৪৭০০০ টাকাহাইব্রিড বাইক: ২৫০০০ থেকে ৩০০০০ টাকা

শেষ কথা

আশা করতেছি আজকের আলোচনা থেকে ইতিমধ্যে আপনারা বিস্তারিত দুরন্ত সাইকেল মূল্য ২০২৪ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন। যদি এই পোস্ট আপনাদের কাছে অনেক বেশি উপকৃত মনে হয়ে থাকে, তাহলে আপনাদের আশেপাশের ব্যক্তিদের কে শেয়ার করে জানিয়ে দিন। যাতে ছোট বাচ্চাদের সহ বয়স্কদের জন্য স্বল্প বাজেটের মধ্যে ভালো মানের দুরন্ত বাইসাইকেল ক্রয় করতে পারে। ধন্যবাদ

Leave a Comment