অগ্রনী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট

বর্তমানে অনেক সিঙ্গাপুর প্রবাসী ভাইয়েরা অগ্রণী ব্যাংক এ টাকা পাঠিয়ে থাকেন। কারণ বাংলাদেশের মধ্যে কয়েকটি সরকারি ব্যাংকের মধ্যে অগ্রণী ব্যাংক অনেক জনপ্রিয়। এই কারণে সকল সিঙ্গাপুর প্রবাসী ভাইয়েরা আছেন তারা মাসে শেষে পারিশ্রমিক টাকা অগ্রণী ব্যাংকের মাধ্যমে পাঠিয়ে দেন। বিদেশ থেকে বৈধভাবে ব্যাংকের মাধ্যমে টাকা পাঠালে সরকারিভাবে কিছু রেমিটেন্স পাওয়া যায়।

সবাই ব্যাংকের মাধ্যমে টাকা পাঠানোর আগে আজকের ডলার রেট সম্পর্কে জানার চেষ্টা করে। কারণ ব্যাংক অনুযায়ী আলাদা আলাদা ডলার রেট নির্ধারণ করা আছে। আন্তর্জাতিক ডলার রেট হিসাব করে প্রত্যেকটা ব্যাংকেই ডলার রেট উঠানামা করে। এ কারণে অনেকেই ব্যাংকে টাকা পাঠানোর আগে আজকের ডলার রেট কত এই তথ্য খুঁজে থাকেন। অগ্রণী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট জানতে আমাদের সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

অগ্রনী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট

অন্যান্য দেশের তুলনায় সিঙ্গাপুর ডলার অনেকটাই উন্নত। প্রতিনিয়ত অনেক মানুষ কাজের উদ্দেশ্যে সিঙ্গাপুর চলে যাচ্ছে। বাংলাদেশ থেকে কাজের প্রশিক্ষণ করে খুব সহজেই সিঙ্গাপুরের ভিসা পাওয়া যায়। সবাই সিঙ্গাপুর যাওয়ার পর পারিশ্রমিক টাকা কিছু বাংলাদেশের প্রিয়জনদের কাছে পাঠিয়ে দেয়।

সিঙ্গাপুর থেকে টাকা পাঠানোর অন্যান্য ব্যাংকের তুলনায় অগ্রণী ব্যাংক অনেক উপযোগী। এ কারণে অনেকেই অগ্রণী ব্যাংকের মাধ্যমে টাকা পাঠানোর আগে আজকের রেট সম্পর্কে জানার চেষ্টা করে। অর্থাৎ আজকে অগ্রণী ব্যাংকে সিঙ্গাপুরের ডলার পাঠালে বাংলাদেশি টাকা একচেন্জ রেট হবে ৮২ টাকা ৫০ পয়সা।

আজকের সিঙ্গাপুর ডলার রেট

যারা সিঙ্গাপুর বসবাস করেন তারা বিভিন্ন প্রয়োজনে সিঙ্গাপুরের ডলারের সম্পর্কে খুঁজে থাকেন। অনেকেই রয়েছেন আজকের ডলারের সম্পর্কে কোন তথ্য জানেন না। সিঙ্গাপুরের অর্থনৈতিক অবস্থা বিবেচনা করে ডলার রেট নির্ধারণ করা হয়। অল্প কিছুক্ষণ পরপরই সিঙ্গাপুরের ডলারের রেট কম বেশি হচ্ছে। আজকের সর্বশেষ তথ্য অনুযায়ী সিঙ্গাপুরের প্রতি ডলার সমান বাংলাদেশি টাকায় ৮২.৮২ টাকা।

সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা

প্রত্যেকটা মানুষ তারা সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশী টাকায় কনভার্ট করলে কত হবে এই তথ্য খুঁজে থাকে। কারণ আপনি ১ টাকার হিসাব বের করতে পারলে যে কোন অংকের টাকার হিসাব বের করতে পারবেন। বিশেষ করে যারা সিঙ্গাপুর থাকেন অথবা নতুন করে সিঙ্গাপুর যাওয়ার কথা ভাবতেছেন তারা প্রতিনিয়ত অনলাইনের মাধ্যমে সিঙ্গাপুরের ডলারের সম্পর্কে জানতে চাচ্ছেন। বর্তমান ডলার রেট অনুযায়ী সিঙ্গাপুর ১ টাকা = বাংলাদেশি টাকায় হবে ৮২ টাকা ৮২ পয়সা।

সিঙ্গাপুর ১০০ টাকা বাংলাদেশের কত

কিছু সিঙ্গাপুর প্রবাসী ভাইয়েরা আছে তারা ১০০ টাকার হিসাব জানতে চায়। আবার অনেকেই ব্যাংকের মাধ্যমে টাকা পাঠানোর আগে এ তথ্যগুলো খুঁজে থাকেন। সিঙ্গাপুর থেকে ব্যাংকে টাকা পাঠানোর আগে অবশ্যই আজকের টাকার রেট সম্পর্কে জেনে নিবেন। কারণ প্রতিনিয়ত টাকার রেট কমও হতে পারে এবং বেশি হতে পারে। এজন্য সঠিক তথ্য জেনে নেওয়া উচিত। অর্থাৎ আজকের রেট অনুযায়ী আপনি যদি সিঙ্গাপুর ১০০ টাকা বাংলাদেশী টাকায় কনভার্ট করেন তাহলে হবে ৮,২৮১ টাকা ৮৭ পয়সা।

শেষ কথা

সিঙ্গাপুর থেকে ব্যাংকে টাকা পাঠানোর আগে অবশ্যই আজকের ডলারের রেট জেনে নিবেন। কারণ প্রত্যেকটা সময়ে ডলারের রেট কম বেশি হতে পারে। ইতিমধ্যেই আমরা এই পোষ্টের মাধ্যমে সম্পূর্ণ আপডেট সিঙ্গাপুর ডলার রেট উল্লেখ করেছি এবং অগ্রণী ব্যাংকে সিঙ্গাপুর থেকে বাংলাদেশের টাকা পাঠালে কত টাকা পাবেন এই তথ্য জানিয়েছি। আশা করি আপনি আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়ে বর্তমান অগ্রণী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন। ধন্যবাদ

Ashraful Islam
Ashraful Islam
Articles: 253

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *