সৌদি আরবের কোম্পানি ভিসা বেতন কত ২০২৪

সৌদি আরবে কয়েকটি সুনামধন্য কোম্পানী রয়েছে। বাংলাদেশ থেকে অনেক মানুষ রয়েছে প্রতিনিয়ত কাজের উদ্দেশ্যে সৌদি আরব যাচ্ছে। সবাই কোন কাজ শুরু করার আগে সেই কাজের পারিশ্রমিক ভাবে বেতন কত সে সম্পর্কে জানতে চায়। বর্তমান সৌদি আরবে কোম্পানি ভিসার চাহিদা অনেক বেশি।

বর্তমান সৌদি আরবে অনেকগুলো কোম্পানির ভিসা চালু রয়েছে। আপনি যদি সৌদি আরবের কোম্পানি ভিসা করতে চান তাহলে কোন এজেন্সির মাধ্যমে ভিসার জন্য আবেদন করতে হবে। এজেন্সির মাধ্যমে কোম্পানি ভিসা বেতন এর সঠিক তথ্য পাওয়া যায় না। বর্তমান সৌদি আরবের কোম্পানি ভিসা বেতন কত জানতে চাইলে আমাদের সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

সৌদি আরবের কোম্পানি ভিসা বেতন কত

কাজের অভিজ্ঞতা অনুযায়ী বেতন কম বেশি হতে পারে। সৌদি আরবে বিভিন্ন কোম্পানি রয়েছে। আপনার পদবি অনুযায়ী বেতন নির্ধারণ করা হবে। কোম্পানি অনুযায়ী বেতন ভিন্ন হয়। আপনার যদি কোম্পানির অধীনে কনস্ট্রাকশন এর কাজ করেন তাহলে সব থেকে বেশি বেতন উত্তলন করতে পারবেন।

কনস্ট্রাকশন এর কাজে ২ হাজার থেকে ৩ হাজার রিয়াল পর্যন্ত বেতন হয়ে থাকে। বাংলাদেশি টাকা ৬০ হাজার থেকে ৯০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করা যাবে। যারা নতুন সৌদি কোম্পানি চাকরি করবেন তারা সর্বোনিম্ন ৩৫ হাজার থেকে ৫০ হাজার পর্যন্ত বেতন উত্তলন করতে পারবেন।

সৌদি আরবে কোম্পানি ভিসা চেক

এখন অনেক সময় ভিসা করতে চাইলে প্রতারণার ফাদে পরতে হয়। কিছু দালালরা আছে কোম্পানির ভিসা করার কথা বলে অন্য ভিসা করে দেয়। এই কারণে সৌদি যাওয়ার আগে ভিসা চেক করা উচিত। অনেকেই অনলাইনে সৌদি আরবের কোম্পানি ভিসা চেক করার নিয়ম জানতে চায়।

এজন্য প্রথমে আপনাকে অনলাইন গুগোল ক্রমে প্রবেশ করতে হবে। এরপর ( saudi arabia visa cheak) লিখে সার্চ করতে হবে। এপ্লিকেশন আইডি ও পাসপোর্ট নাম্বার দিয়ে ক্যাপচা পূরণ করতে হবে। সর্বশেষ চেক স্টাটাস এ ক্লিক করলে কোম্পানির ভিসা দেখতে পারবেন।

সৌদি আরবের আরামকো কোম্পানি ভিসা

প্রতিবছর সৌদি আরবের আরামকো কোম্পানি থেকে শ্রমিক নিয়োগ করে। বাংলাদেশী অনেক লোক রয়েছে তারা আরামকো কোম্পানিতে ভিসার জন্য আবেদন করেন। সরকারি ভাবে আরামকো কোম্পানির সার্কুলার অনুযায়ী ভিসা পেলে কম খরচে সৌদি আরব প্রবেশ করতে পারবেন। এবং এজেন্সির মাধ্যমে সৌদি আরবের আরমগা কোম্পানির ভিসা করতে চাইলে ৪ লক্ষ টাকা থেকে ৫ লক্ষ টাকা পর্যন্ত খরচ হতে পারে।

সৌদি আরবে কোন কাজের বেতন বেশি

অনেকেই সৌদি আরবে বিভিন্ন ভিসার জন্য আবেদন করেন। সৌদি আরব অনেকগুলো কাজ রয়েছে। কাজ অনুযায়ী বেতন কম বেশি হয়। আমরা এই পোস্টে সৌদি আরবের কয়েকটি কাজের নাম উল্লেখ করেছি। বিশেষ করে অন্যান্য কাজের তুলনায় এই কয়েকটি কাজের বেতন বেশি হয়ে থাকে। আপনি আমাদের দেওয়া এই ৪টি কাজ করলে বেশি টাকা বেতন উত্তলন করতে পারবেন।

  • কনস্ট্রাকশন।
  • ড্রাইভিং।
  • রেস্টুরেন্ট।
  • ইলেকট্রিশিয়ান।

শেষ কথা

আপনারা যারা সৌদি আরব কোম্পানির ভিসা করতে চাচ্ছেন। কিন্তু কোম্পানির ভিসার বর্তমান বেতন সম্পর্কে কোন তথ্য জানেন না। আজকে আমরা এই পোস্টে সৌদি আরব কোম্পানির ভিসা সম্পর্কে বিভিন্ন তথ্য উল্লেখ করেছি। আশা করি আপনি আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়েছেন এবং সৌদি আরবের কোম্পানির ভিসা বেতন কত এই তথ্য জানতে পেরেছেন। এই রকম আরো গুরুত্বপূর্ণ তথ্য জানতে চাইলে আমাদের ওয়েবসাইটি শেয়ার করে রাখুন। ধন্যবাদ

Ashraful Islam
Ashraful Islam
Articles: 254

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *