পালসার ডাবল ডিস্ক দাম কত ২০২৪

ইন্ডিয়ার জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড হচ্ছে বাজাজ। এই কোম্পানির তৈরি বাইক বা মোটরসাইকেল বেশ জনপ্রিয়। বাংলাদেশের অধিকাংশই বাইক লাভাররা বাজাজ কোম্পানির তৈরি পালসার বাইক ক্রয় করে থাকে। যেহেতু প্রতিটি জিনিসের দাম ওঠানামা করে থাকে তাই পালসার বাইকের দাম কম বেশি হয়ে থাকে। অনেকেই প্রয়োজনে বা শখের বসে বাইক কিনে থাকে। আপনিও যদি সম্প্রতি বাইক কেনার সিদ্ধান্ত নিয়ে থাকেন তাহলে বাজাজ কোম্পানির তৈরি পালসার সিরিজের ডাবল ডিস্ক বাইক ক্রয় করতে পারেন।

ইন্টারনেটে অনেকেই বাজাজ কোম্পানির এই পালসার ডাবল ডিস্ক দাম কত টাকা তা খুজে থাকে। কারণ বর্তমান বাজারে বাজাজ কোম্পানির তৈরি পালসার সিরিজের বেশ কয়েকটি ডাবল ডিস্ক এর বাইক বাজারে অ্যাভেলেবেল রয়েছে। মোটরসাইকেল বা বাইক কিনতে যাওয়ার পূর্বে এর ফিচার সহ বর্তমান মার্কেটে দাম কত টাকা সেটি অবশ্যই জেনে নেওয়া উচিত। সাধারণত পালসার সিরিজের ডাবল ডিস্ক এর বাইক বর্তমানে ১ লক্ষ ৭০ হাজার টাকা থেকে শুরু করে ২ লক্ষ ৬৫ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে।

পালসার ডাবল ডিস্ক দাম কত

অনলাইনের মাধ্যমে আমরা জানতে পেরেছি যে বর্তমানে বাজাজ কোম্পানির তৈরি পালসার সিরিজের সর্বমোট সাতটি বাইক বাজারে রয়েছে। এই সাতটি মডেলই সবগুলোই ডাবল ডিস্কের তৈরি। বাইকের মডেলের উপর এবং এর ফিচার এর ওপর নির্ভর করে বর্তমান বাজারে ১ লক্ষ ৫৫ হাজার টাকা থেকে শুরু করে ২ লক্ষ ৬৫ হাজার টাকা পর্যন্ত পালসার ডাবল ডিস্ক বাইক রয়েছে। অনেকেই বাজাজ কোম্পানির তৈরি পালসার ডাবল ডিস্ক এর দাম কত টাকা তা ইন্টারনেটে খুঁজে থাকে।

আপনার নিকটস্থ বা জেলা শহরের বাজাসের অফিসিয়াল শোরুম থেকে এ সকল ডাবল ডিস্ক বাইক গুলো ক্রয় করতে পারবেন। দাম কিছুটা বেশি মনে হলেও উপদেশ থাকবে পালসার এর অফিসিয়াল শোরুম থেকেই এ বাইকগুলো কেনার জন্য। আপনার বাজেট অনুযায়ী দেখেশুনে যাচাই-বাছাই করে আপনার পছন্দের মডেলটি ক্রয় করবেন। বর্তমান বাজারে পালসার এর ১৫০ সিসি থেকে শুরু করে ১৬৫ সিসি ক্ষমতা সম্পন্ন পালসার ডাবল ডিস্ক বাইক রয়েছে।

পালসার বাইক দাম বাংলাদেশ ডাবল ডিস্ক ABS

বাইক এর ক্ষেত্রে ব্রেকিং সিস্টেমের জন্য এবিএস ব্রেকিং সিস্টেম খুবই কার্যকরী। নিরাপত্তার স্বার্থে অনেকেই কিছু টাকা বেশি দিয়ে হলেও এবিএস সিস্টেম ব্রেকিং এর বাইক ক্রয় করে থাকে। সাধারণ ডাবল ডিস্ক বাইকের চেয়ে ডাবল ডিস্ক এবিএস ব্রেকিং সিস্টেম এর বাইকের দাম কিছুটা বেশি হয়ে থাকে। বাজাজ কোম্পানির তৈরি পালসার সিরিজে সর্বমোট ৩টি বাইকে এই এবিএস ব্রেকিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। এই তিনটি বাইকের দাম মোটামুটি ২ লক্ষ ১০ হাজার টাকা থেকে শুরু করে ২ লক্ষ ৬৫ হাজার টাকা পর্যন্ত রয়েছে।

বাজাজ পালসার ডাবল ডিস্ক বাংলাদেশ প্রাইস ২০২৪

যে সকল বাইক লাভাররা বাজাজ কোম্পানির তৈরি পালসার সিরিজের বাইক ক্রয় করতে ইচ্ছুক তারা ইন্টারনেটে বাজাজ পালসার ডাবল ডিস্ক বাংলাদেশ প্রাইস কত তা খুঁজে থাকে। তাই আপনাদের সুবিধার্থে পোস্টের এই অংশে একটি টেবিলের মাধ্যমে বর্তমানে বাজাজ কোম্পানির তৈরি পালসার সিরিজের ডাবল ডিস্ক বাইকের একটি পূর্ণাঙ্গ তালিকা নিচে শেয়ার করা হয়েছে। আপনার পছন্দ অনুযায়ী এবং বাজেটের মধ্যে নির্ভর করে এ সকল বাইক আপনি আপনার জেলা শহরের অফিশিয়াল বাজাজ শোরুম থেকে ক্রয় করতে পারবেন।

সিরিয়াল বাইকের নাম সি সি দাম
Bajaj Pulsar 150 150cc Tk. 188500
Bajaj Pulsar 150 Neon 150cc Tk. 154900
Bajaj Pulsar 150 Twin Disc 150cc Tk. 200500
Bajaj Pulsar 150 Twin Disc ABS 150cc Tk. 215900
Bajaj Pulsar N160 165cc Tk. 265000
Bajaj Pulsar NS 160 Fi ABS 160cc Tk. 262500
Bajaj Pulsar NS160 TD ABS 160cc Tk. 210000

পালসার ডাবল ডিস্ক এবিএস এর দাম

বাংলাদেশের বাজারে বাজাজ কোম্পানির তৈরি পালসার সিরিজের সবচাইতে দামি বাইক হচ্ছে পালসার ডাবল ডিস্ক এবিএস। যারা কন্ট্রোলিংয়ের জন্য অত্যাধিক ভালো মানের বাইক ক্রয় করতে চায় তাদের জন্য এবিএস ব্রেকিং সিস্টেম উপযোগী। পালসার সিরিজের অন্যান্য বাইকের চেয়ে ডাবল ডিস্ক এবিএস বাইকের দাম তুলনামূলক কিছুটা বেশি। বাংলাদেশের মার্কেটে বাজাজ কোম্পানির তৈরি পালসার সিটিজের সর্বমোট তিনটি মডেলের বাইক যা এবিএস ব্রেকিং সিস্টেম রয়েছে। এ সকল বাইকের দাম সর্বনিম্ন ২ লক্ষ ১০ হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ২ লক্ষ ৬৫ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। উপরের একটি টেবিলের মাধ্যমে বাংলাদেশে পাওয়া যায় এরকম বাজাজ পালসার এর সকল মডেলের বাইকের দাম উল্লেখ করেছে।

সর্বশেষ কথা

ইন্ডিয়ান বিভিন্ন কোম্পানির তৈরি বাইক বাংলাদেশের মার্কেটে কিনতে পাওয়া যায়। যদিও ভালো ভালো বেশ কয়েকটি কোম্পানির বাইক বাংলাদেশের মার্কেটে চলমান রয়েছে তবুও অনেকেই বাজাজ কোম্পানির বাইক কিনতে বেশি আগ্রহ দেখিয়ে থাকে। বিশেষ করে বাজাজ কোম্পানির তৈরি পালসার সিরিজের বাইকগুলো বাংলাদেশের অনেকেই ক্রয় করে থাকে। আজকের এই পোষ্টের মাধ্যমে আমি আপনার সাথে পালসার ডাবল ডিস্ক বাইক এর দাম কত টাকা তা জানানোর চেষ্টা করেছিলাম। আশা করি এই পোস্টের মাধ্যমে আপনি পালসার বাইকের দাম সম্পর্কে অবগত হতে পেরেছেন।

Price Fact
Price Fact
Articles: 77

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *