ইসলামী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট

বাংলাদেশের মধ্যে শরিয়াহ ভিত্তিক টাকা লেনদেন করে ইসলামি ব্যাংক। ইসলামী ব্যাংক এখন সবার কাছে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। অনেক প্রবাসী ভাইয়েরা আছেন তারা সিঙ্গাপুরে বসবাস করেন। প্রত্যেক মাসে তাদের ইনকামের টাকা বাংলাদেশে পাঠাতে হয়। সিঙ্গাপুর থেকে আপনি খুব সহজে  ইসলামী ব্যাংকের মাধ্যমে টাকা লেনদেন করতে পারবেন।

সবাই ব্যাংকের মাধ্যমে টাকা পাঠানোর আগে আজকের ডলার রেট সম্পর্কে জানার চেষ্টা করে। কারণ প্রতিনিয়ত ডলার রেট কম বেশি হয়। ডলার রেট বেড়ে গেলে তখন ব্যাংকের মাধ্যমে টাকা পাঠালেও রেট অনেক বেশি পাওয়া যায়। অনেকেই ইসলামী ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাবেন কিন্তু এই ব্যাংকে কত টাকা ডলারের রেট দেয় এই তথ্য জানেন না। ইসলামী ব্যাংক সিংঙ্গাপুর ডলার রেট জানতে আমাদের সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

ইসলামী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট

আপনি যদি ইসলামী ব্যাংকের মাধ্যমে সিঙ্গাপুর থেকে টাকা পাঠাতে চান তাহলে কিছু কর্তন হিসেবে টাকা পাঠাতে হবে। কারণ আপনার যে ডলারের থাকবে তার থেকে  কিছু কম হবে। এবং টাকার পাঠানোর পর রেমিটেন্স পাবেন। বিশ্বের প্রত্যেকটা দেশে আন্তর্জাতিক ডলার রেট হিসাব করে নির্ধারণ করা হয়। বাংলাদেশ থেকে অনেক মানুষ তারা  সিঙ্গাপুরে কাজ করে থাকেন।

অনেকে রয়েছেন তারা ইসলামী ব্যাংকের মাধ্যমে মাসশেষে তাদের পারিশ্রমিক টাকা পাঠাতে চান। সবাই টাকা পাঠানোর আগে ইসলামী ব্যাংকের বর্তমান ড রেট কত এ তথ্য অনলাইনের মাধ্যমে খোঁজাখুঁজি করে থাকেন। অর্থাৎ আজকের ইসলামী ব্যাংকে সিঙ্গাপুরের ডলার রেট ৮২.৫৫ টাকা।

সিঙ্গাপুর ১০০ টাকা বাংলাদেশের কত

প্রতিনিয়ত টাকা রেট কম বেশি হওয়ার কারণে আমাদের আজকের টাকার রেট জানা থাকে না। অনেকেই নতুন করে সিঙ্গাপুর যেতে চাচ্ছেন। সবাই সিঙ্গাপুর যাওয়ার আগে বর্তমান টাকা রেট সম্পর্কে জানার চেষ্টা করে। কারণ বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ করে সিঙ্গাপুর ডলার নিয়ে যেতে হয়। আবার অনেকেই সিঙ্গাপুর থেকে বাংলাদেশের টাকা পাঠানোর আগে বর্তমান টাকার রেট জানার চেষ্টা করে। অর্থাৎ আপনি যদি সিঙ্গাপুরের ১০০ টাকা বাংলাদেশী টাকা এক্সচেঞ্জ করেন তাহলে হবে ৮,২৫৫ টাকা ৩৯ পয়সা।

সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত

অনেকে ধারণা নেওয়ার জন্য অথবা যারা বাংলাদেশী মানুষ সিঙ্গাপুর বসবাস করেন তাদের আপডেট টাকার রেট জানার দরকার পড়ে। বিশেষ করে আপনি যদি ১ টাকার রেট বের করতে পারেন তাহলে হিসাব করে যে কোন অংকের টাকার রেট জানতে পারবেন।  বর্তমান টাকার রেট অনুযায়ী সিঙ্গাপুরের এক টাকা= বাংলাদেশি টাকায় হবে ৮২.৫৫ টাকা।

আজকের সিঙ্গাপুর ডলার রেট বাংলাদেশ

সিঙ্গাপুরের মুদ্রা কে ডলার বলা হয়। বিশ্বের অন্যতম এক উন্নত রাষ্ট্র বলা হয় সিঙ্গাপুরকে। সিঙ্গাপুরে তাদের টাকার মান অনেক উন্নত। বর্তমান সময়ে বাংলাদেশের অনেক মানুষের স্বপ্ন রয়েছে সিঙ্গাপুর যাওয়ার জন্য। আন্তর্জাতিক ডলারের অনুযায়ী সিঙ্গাপুরের ডলার প্রতিনিয়ত উঠানামা করে। বাংলাদেশের অনেক মানুষ আছে তারা আজকের সিঙ্গাপুরের ডলার রেট জানার চেষ্টা করে।

  • সিঙ্গাপুরের ১ ডলার সমান বাংলাদেশি টাকায় হবে ৮২ টাকা ৫৫ পয়সা।

শেষ কথা

আপনারা যারা সিঙ্গাপুর থেকে ইসলামী ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতে চাচ্ছেন। কিন্তু সবাই টাকা পাঠানোর আগে বর্তমান ইসলামী ব্যাংকের ডলার রেট কত দেয় এই তথ্য জানেন না। অনলাইনের মাধ্যমে সঠিক ডলার রেট জানার চেষ্টা করেন। আশা করি আপনি আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়ে ইসলামী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট জানতে পেরেছেন। আমরা এই ওয়েবসাইটের মাধ্যমে সম্পূর্ণ সঠিক ডলার রেট উল্লেখ করেছি। ধন্যবাদ

Leave a Comment