গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০২৪

উন্নয়নের দেশ বাংলাদেশ, পরিবর্তনশীল দেশ বাংলাদেশ। এখন আর বাংলাদেশকে নিয়ে কেউ অবজ্ঞা করতে পারবে না। কারণ পর্যায়ক্রমে বাংলাদেশ উন্নয়নের দিক থেকে অনেকটাই এগিয়ে গিয়েছে। তাই তো দেশের সকল পণ্যের দাম বৃদ্ধির পরেও বাংলাদেশের জনগণ তাদের পরিবার সাজানোর জন্য পিছিয়ে নেই। তেমনি এখন দেখা যায় প্রত্যেকটা ঘরে ঘরে চলে এসেছে উন্নত মানের গ্যাসের চুলা।

এখন বাংলাদেশের মানুষেরা মাটির চুলায় রান্না করে খায় না। পরিবর্তনশীল এই বাংলাদেশে ইতিমধ্যেই অনেক বিষয় বস্তু পরিবর্তন হয়েছে। জীবনযাত্রার মান উন্নত হয়েছে, এবং বর্তমানে বাংলাদেশের মানুষের সৌখিনতাও বহুগুণ বেড়েছে। তাই তারা এখন আর মাটির চুলায় রান্না না করে ঘরে বসিয়ে নিয়েছে গ্যাসের চুলা। তাই আজকের এই গ্যাসের চুলার দাম নিয়ে সুন্দরতম একটি প্রতিবেদন সাজানো হয়েছে।

আপনারা অনেকেই গ্যাসের চুলার দাম সম্পর্কে অবগত নন। তাই আজকের এই প্রতিবেদনে গ্যাসের চুলার দাম নিয়ে বিস্তারিত একটি প্রতিবেদন আপনাদেরকে জানাবো, এবং কোন ব্র্যান্ডের গ্যাসের চুলার দাম কত এবং ডাবল গ্যাসের চুলার দাম কত সব বিষয়ে আপনাদেরকে অবগত করব। এই প্রতিবেদন থেকে গ্যাসের চুলার সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

গ্যাস এর চুলার দাম কত

শহরের সাথে পাল্লা দিয়ে এখন গ্রামেও প্রতিটা পরিবারের চলে এসেছে গ্যাসের চুলা। দেশের সকল নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়ার সাথে সাথে গ্যাসের চুলার দাম বেশ কিছুটা বৃদ্ধি পেয়েছে। বর্তমানে বিভিন্ন ব্র্যান্ডের এবং বিভিন্ন ডিজাইনের গ্যাসের চুলা বাজারে পাওয়া যাচ্ছে। একেক ব্র্যান্ডের উন্নত মানের গ্যাসের চুলার দাম ভিন্ন ভিন্ন হয়ে থাকে।

ওয়ালটন গ্যাসের চুলা, আরএফএল এর গ্যাসের চুলা এবং  গাজী গ্যাসের চুলা এবং প্রত্যেক ব্র্যান্ডেরই ডাবল এবং সিঙ্গেল গ্যাসের চুলা পাওয়া যায়। এই ব্র্যান্ডগুলোর প্রত্যেকটা মডেলের চুলা গুলোর দাম ভিন্ন ভিন্ন এবং কি বেশ কিছু টাকা কম বেশি হয়ে থাকে। এর মধ্যে ওয়ালটনের গ্যাসের চুলার দাম ১২০০ টাকা থেকে শুরু করে ৮০০০ টাকা পর্যন্ত রয়েছে। যার যেরকম ছাদে রয়েছে সে সেরকমের গ্যাসের চুলা ক্রয় করতে পারেন।

আর এফ এল গ্যাসের চুলার দাম ওয়ালটন গ্যাসের তুলনায় খুব একটা বেশি কম বা বেশি নয়। এর প্রত্যেকটা মডেল এবং ডিজাইন খুবই ভালো মানের হয়ে থাকে, এই ব্র্যান্ডের চুলার দাম ১০০০ থেকে শুরু করে ৯০০০\১০০০ হাজার টাকা পর্যন্ত রয়েছে। এবং গাজী গ্যাসের চুলার দাম ও ওয়ালটন এবং আরএফএল এর তুলনায় সামান্য কিছুটা বেশি এ ব্র্যান্ডের চুলার দাম ১৩০০ টাকা থেকে শুরু করে ১৫ হাজার টাকা পর্যন্ত রয়েছে।

গ্যাস এর চুলার দাম ২০২৪

২০২৪ সালে এসেও দেশের চুলার দাম পুনরায় কিছুটা বৃদ্ধি করা হয়েছে, আপনারা যারা ইতিমধ্যে দেশের চুলা ক্রয় করতে চাচ্ছেন তারা অবশ্যই গ্যাসের চুলার দাম এর মূল্য বৃদ্ধি তালিকা এক নজরে দেখে নেবেন। কারণ এখন বাজারে অনেক অসাধু ব্যবসায়ী জিনিসপত্রের দামের ঊর্ধ্বে অনেকটাই দাম বেশি নিয়ে থাকে। তাই আপনাদের সুবিধার্থে গ্যাসের চুলার দাম ২০২৪ এ কতটা মূল্যবৃদ্ধি হয়েছে এবং কোন ব্র্যান্ডের গ্যাসের চুলার দাম কতটা বাড়ানো হয়েছে তা আপনাদেরকে জানাব।

ওয়ালটন গ্যাসের চুলার দাম ২০২৪

আপনারা অনেকেই ভাল ভাল ফ্রেন্ড থাকা সত্ত্বেও দেখা যায় অনেক সময় দেশীয় পণ্য ওয়ালটন এর সকল জিনিসপত্র ক্রয় করে থাকেন। দেশের মধ্যে ওয়ালটনের পণ্যই সেরা হিসেবে বিবেচিত। এখন আপনাদের মাঝে ওয়ালটন গ্যাসের চুলার দাম ২০২৪ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। ওয়ালটনের নানান রকমের ডিজাইনের গ্যাসের চুলা রয়েছে।

একেক ডিজাইন এবং ভিন্ন ভিন্ন মডেলের দাম ও ভিন্ন ভিন্ন হয়ে থাকে। ওয়াল্টন গ্যাসের চুলার মডেল রয়েছে অনেকগুলো। এর মধ্যে সর্বনিম্ন ১২০০ টাকা থেকে শুরু করে ৮০০০ টাকা পর্যন্ত মূল্য রয়েছে। ওয়ালটন ব্র্যান্ডের মডেল সমূহ, যেমন WGS-SSH90 (LPG) এই মডেলের মূল্য ১১৬০ টাকা। WGS-DSC2  LPG এই মডেলের মূল্য ২৪২০ টাকা । WGS-SGC1 (LPG) এই মডেলের মূল্য ২২৯০ টাকা ।

Walton Gas Stove Price

Walton Gas Stove – WGS-SSH90 (LPG) Tk. ১৪০০
Walton Gas Stove – WGS-SS1 (LPG) Tk. ২৫০০
Walton Gas Stove – WGS-DSC2 LPG  Tk. ২৪৫০
Walton Gas Stove – WGS-GSC2 (LPG / NG) Tk. ৩৮০০
Walton Gas Stove – WGS-GDC10 (LPG / NG ) Tk. ৪৪০০
Walton Gas Stove – WGS-GDC90 LPG/NG ) Tk. ৩৬০০

ওয়ালটন গ্যাসের চুলার দাম – মডেল: WGH-SDH90 LPG

ওয়ালটনের মধ্যে নানা ধরনের যে মডেল গুলো রয়েছে তার মধ্যে এই অন্যতম মডেলটির দাম এবং বাড়ার টাইম টপ প্যানেল অটো ডিগনিশন এর বর্ণনা দেওয়া হলো। আপনি চাইলে এই সুন্দর টেকসই ব্র্যান্ডের সুলভ মূল্যের এই মডেলটি ক্রয় করতে পারেন।

  • মডেল: WGH-SDH90 LPG
  • বার্নার টাইপ: ডাবল
  • টপ প্যানেল: মরিচা রোদক পাত
  • অটো ইগনিশন: ৫০০০০ বার
  • দাম: ২৭০০ টাকা

ওয়ালটন গ্যাসের চুলার দাম – মডেল: wgs-ds2 lpg

ওয়ালটনের এই অন্যতম ব্যান্ডের মূল্য প্রায় সীমিত দামের মধ্যে রয়েছে, এটি অত্যন্ত মজবুত এবং টেকসই একটি মডেল। আপনি ওয়ালটনের এই গ্যাসের চুলাটি নির্দ্বিধায় ক্রয় করতে পারেন। কারণ এত লোক মরলে সুন্দর ডিজাইন এবং টেকসই মডেল কোথাও পাবেন না।

  • মডেল: wgs-ds2 lpg
  • বার্নার টাইপ: ডাবল
  • বার্নার উপাদান: লোহার ঢালাই
  • টপ প্যানেল: মরিচা রোদক পাত
  • অটো ইগনিশন: ৫0000 বার
  • মূল্য: ৩০০০ টাকা

RFL গ্যাসের চুলার দাম বাংলাদেশ

ইতিমধ্যেই আরএফএল এর গ্যাসের চুলা বাজারে পাওয়া যাচ্ছে। বর্তমান প্রেক্ষাপটে আরএফএল এর গ্যাসের চুলা বাংলাদেশে ব্যাপক পরিমাণ চাহিদা বেড়েছে। কারণ স্বল্প খরচে উন্নত মানের মান-সম্মত গ্যাসের চুলা হচ্ছে আরএফএল এর গ্যাসের চুলা। নানা রকমের মডেল এবং ডিজাইনে ভরপুর আরএফএল গ্যাসের চুলা।

আপনারা যারা আর এফ এল এর গ্যাসের চুলা ক্রয় করতে ইচ্ছুক, তারা নিচে বেশ কয়েকটি মডেল সহ মূল্য দেওয়া হলো যেখান থেকে আপনারা সহজেই নানা রকম মডেল এবং ভালো ডিজাইনের গ্যাসের চুলা ক্রয় করতে পারবেন। এই ব্যান্ডের সর্বনিম্ন ১০০০ থেকে শুরু করে ১০০০০ টাকা পর্যন্ত রয়েছে। যার যেরকম সামর্থ্য সে সেরকম মডেলের গ্যাসের চুলা ক্রয় করুন।

  • বাংলাদেশের বাজার মূল্য: ৩০৫০ টাকা
  • কোম্পানি: আর এফ এল
  • মডেল: Double Gas Auto Stove 2-11 SBC LPG
  • ওয়ারেন্টি: 1.5 বছর
  • রেটেড তাপ প্রবাহ: (KW)-৪.৩/৪.৪
  • প্যানেল: স্টেইনলেস স্টীল
  • সুবিধা: ধোঁয়া মুক্ত নীল শিখা আছে
 

ডাবল গ্যাসের চুলার দাম কত । গাজী গ্যাসের চুলার দাম কত

সিঙ্গেল গ্যাসের চুলার তুলনায় ডাবল গ্যাসের চুলার দাম অনেকটাই বেশি। বর্তমান প্রেক্ষাপটে ডাবল গ্যাসের চুলা তুলনামূলকভাবে ক্রেতারা বেশি ক্রয় করে থাকে। কারণ ডাবল গ্যাসের চুলা দিয়ে দ্রুত রান্না করে ফেলা যায় এবং সময়ও অনেকটা বেঁচে যায়। গাজী গ্যাসের চুলার দাম অন্য সকল ব্র্যান্ডের থেকে অনেক বেশি। কারণ এই ব্র্যান্ডের গ্যাসের চুলা অত্যন্ত সুপরিচিত এবং জনপ্রিয়।

এই ব্র্যান্ডের সকল মডেল খুবই আধুনিক এবং এই ব্র্যান্ডের গ্যাসের চুলা অত্যন্ত মজবুত এবং টেকসই হয়ে থাকে। এর দাম অনেক বেশি হওয়া সত্ত্বেও বাজারের সবথেকে বেশি বিক্রি হয় গাজী গ্যাসের চুলা। গাজী গ্যাসের চুলার বিভিন্ন মডেল এবং ডিজাইন সহ ক্রয় মূল্য দেওয়া হলো।

গাজী গ্যাসের চুলার দাম মডেলঃ GST-1068A

গাজী গ্যাসের চুলা এই মডেলটি বেশ কিছুটা মূল্য কম রয়েছে। এটির বার্নার উৎপাদন লোহার ঢালাই কৃত রয়েছে। অত্যন্ত কম দামে সুন্দর একটি ডিজাইন এবং অত্যন্ত মজবুত এবং টেকসই এই গ্যাসের চুলাটি আপনি নির্দ্বিধায় ক্রয় করতে পারেন। নিচে আরো বেশ কয়েকটি মডেলের দাম উল্লেখ করা হলো।

  • মডেলঃGST-1068A
  • বার্নার টাইপঃ একক
  • বার্নার উৎপাদানঃ লোহার ঢালাই
  • গ্যাসের ধরনঃ এলপিজি
  • অটো ইগনিশনঃ ৫০০০০ বার
  • মূল্যঃ১৫০০ টাকা

সর্বশেষ কথা

আজকের এই সুন্দরতম প্রতিবেদনে গ্যাসের চুলার দাম কত তা নিয়ে আপনাদের মাঝে প্রতিবেদনে শেয়ার করার চেষ্টা করেছি। আশা করছি ইতিমধ্যে আপনারা বিভিন্ন মডেলের এবং বিভিন্ন ব্র্যান্ডের গ্যাসের চুলার দাম সম্পর্কে অবগত হয়েছেন। আপনাদের সাধ্য অনুযায়ী যে কোন ব্র্যান্ডের যেকোনো মডেলের গ্যাসের চুলা ক্রয় করতে পারেন। এই আর্টিকেলটির দ্বারা আপনি যদি কোন উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই অন্য সকল মানুষের কাছে শেয়ার করে দেবেন যাতে সকলেই সঠিক মূল্য জেনে এবং তাদের পছন্দ ফ্রেন্ড এবং মডেল দেখে শুনে গ্যাসের চুলাটি ক্রয় করতে পারে, ধন্যবাদ।

Price Fact
Price Fact
Articles: 77

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *