সুজুকি জিক্সার বাংলাদেশ প্রাইস ২০২৪

বর্তমান সময়ে বাংলাদেশে সুজুকি জিক্সার বাইক অনেক জনপ্রিয়তা লাভ করেছে। এখন প্রায় সব যুবকদের একটি শখ হয়ে গেছে সুজুকি জিক্সার বাইক কেনার জন্য। সুজুুকি কোম্পানি যুবকদের চাহিদা অনুযায়ী প্রতিনিয়ত নতুন নতুন মডেলের বাইক তৈরি করেছে। এই চমৎকার মডেল গুলো যুবকদের মন কেড়ে নিয়েছে। এখন অনেক যুবক রা শুধু সুজুকি জিক্সার বাইক কেনার জন্য তাদের ফ্যামিলির লোকদের কাছে আবদার করে থাকে। অনেক মানুষ আছে তারা সুজুকি জিক্সার বাইক কেনার কথা ভাবতাছেন। আজকে এই পোষ্টের মাধ্যমে সুজুকি জিক্সার বাংলাদেশ প্রাইস ২০২৪ সম্পর্কে আলোচনা করবো।

বাংলাদেশে কয়েকটি চমৎকার মডেলের সুজুকি জিক্সার গাড়ি রয়েছে। এখন অনেকেই আছেন সুজুকি জিক্সার বাইক কিনতে চাচ্ছেন। আজকে আপনাদের সাথে সুজুকি কোম্পানির কয়েকটি মডেলের বাইকের দাম সম্পর্কে জানাবো। আপনারা আমাদের এই লেখাটির মাধ্যমে সুজুকি জিক্সার বাইকের সঠিক দাম জানতে পারবেন। এ পোষ্টের মাধ্যমে সুজুকি জিক্সার এস এফ এবং সুজুকি জিক্সার এবিএস ও সুজুকি জিক্সার সিঙ্গেল ডিস্ক ডাবল ডিস্ক এ সকল ধরনের বাইকের দাম জানাবো। সঠিক দাম জানতে হলে আমাদের এই পোষ্ট মনোযোগ সহকারে পড়তে থাকুন।

সুজুকি জিক্সার বাংলাদেশ প্রাইস

আপনাদেরকে সুজুকি জিক্সার বাংলাদেশে প্রাইস কত সে সম্পর্কে জানাবো। বর্তমান বাংলাদেশ অনেক যুবকরা আছে তাদের একটা শখের বাইক হয়ে উঠেছে সুজুকি জিক্সার। অনেকে আছে তারা শখের বাইকের দাম অনলাইনে খুঁজে থাকে। বর্তমান সময়ে আগের বছরের তুলনায় অনেকটাই প্রত্যেকটি বাইকের দাম বেড়ে গেছে। আপনি যদি সুজুকি জিক্সার বাংলাদেশ থেকে কিনতে চান তাহলে বর্তমান দাম পড়বে ২,১৯,৯৫০ টাকা। আরো কয়েকটি মডেলের গাড়ি সেগুলোর দাম একটু ভিন্ন। মডেল অনুযায়ী দাম কম বেশি হয়ে থাকে।

সুজুকি জিক্সার দাম কত

যারা সুজুকি বাইক কিনতে চাচ্ছেন। তারা কেনার আগে অনলাইনে দাম খুঁজে থাকেন। বর্তমানে নতুন বাইক গুলোর মধ্যে যুবকদের চাহিদা অনুযায়ী সুন্দর ডিজাইন বাইক তৈরি করেছে। আজকে আপনাদের সাথে কয়েকটি সুজুকি জিক্সার বাইক এর দাম জানাবো। আপনারা এই দাম গুলো দেখে আপনার পছন্দের বাইক কিনতে পারবেন। 

  • Suzuki gixxer দাম ১,৭৬,৭৫০ টাকা 
  • Suzuki gixxer 155 2019 দাম ২,২৪,২৫০ টাকা 
  • Suzuki gixxer 155 fi ABS ২,৪৬,৯৫০ টাকা

সুজুকি বাংলাদেশ প্রাইস ২০২৪

আজকে আপনাদের সাথে সুজুকি বাইক এর দাম নিয়ে আলোচনা করবো। সুজুকি কোম্পানি বাংলাদেশের সবচেয়ে বাইকের মধ্যে আলাদা ডিজাইন করে তৈরি করেছে। ডিজাইন এর উপরেই বাংলাদেশের সবার কাছেই একটা জনপ্রিয়তা অর্জন করেছে। বর্তমান সবাই চায় সুন্দর ডিজাইন এর একটা বাইক কেনার জন্য। আজকে আপনাদেরকে বাংলাদেশের কয়েকটি জনপ্রিয় সুজুকি গাড়ির দাম জানাবো। আপনারা এখান থেকে সুজুকি বাংলাদেশ প্রাইস জানতে পারবেন। আপনি যদি বাংলাদেশ থেকে সুজুকি গাড়ি কিনতে চান, তাহলে আপনাকে ১,৭৬,৭৫০ টাকা থেকে শুরু করে ৩,৩৪,৯৫০ টাকা। আপনার পছন্দ অনুযায়ী এই টাকার মধ্যে একটা সুজুকি বাইক কিনতে পারবেন।

সুজুকি জিক্সার এস এফ দাম ২০২৪

যারা সুজুকি জিক্সার এস এফ গাড়ি পছন্দ করে থাকেন। তাদের জন্য আজকের এই পোষ্ট। সুজুকি জিক্সার এসএফ একটি স্টাইলিশ বাইক। এই বাইকটি যুবকরা সবাই পছন্দ করে থাকে। এবং কি এই গাড়িটি অনেক সুন্দর ডিজাইন করে তৈরি করেছে। কয়েকটি মডেলের সুজুকি জিক্সার এস এফ বাইক রয়েছে। আজকে আপনাদের কে কয়েকটি মডেলের সুজুকি জিক্সার এস এফ এর দাম জানাবো।

  • Suzuki gixxer SF(glass sparkle Black) দাম ২,৯৩,৯৫০ টাকা 
  • Suzuki gixxer SF (Mera Red) দাম ২,৯৪,৯৫০ টাকা 
  • Suzuki gixxer SF (Matt Cobalt Blue) দাম ৩,৩৪,৯৫০ টাকা

সুজুকি জিক্সার সিঙ্গেল ডিস্ক প্রাইস ইন বাংলাদেশ

অনেকেই আছে সুজুকি জিক্সার সিঙ্গেল ডিস্ক প্রাইস জানতে চান। কিছু মানুষের পছন্দ সুজুকি জিক্সার সিঙ্গেল ডিস্ক। কিছু টাকা কমের মধ্যে এ সিঙ্গেল ডিস্ক বাইক কিনতে পারবেন। আপনি যদি বাংলাদেশ থেকে একটি সুজুকি জিক্সার সিঙ্গেল ডিস্ক কিনতে চান। কম টাকার মধ্যে এখন অনেক যুবকদের কাছে সুজুকি জিক্সার সিঙ্গেল ডিস্ক বাইক অনেকটাই পছন্দ। আপনি ১,৯২,৯৫০ টাকা বাজেট রাখলেই আপনি সুজুকি জিক্সার সিঙ্গেল ডিস্ক বাইক কিনতে পারবেন।

সুজুকি জিক্সার ডাবল ডিস্ক প্রাইস ইন বাংলাদেশ

আজকে আপনাদেরকে সুজুকি জিক্সার ডাবল ডিস্ক প্রাইস জানতে পারবেন। সবার পছন্দই এক হয় না। কিছু মানুষের সুজুকি জিক্সার ডাবল ডিস্ক বাইক পছন্দ। অনেক যুবকরা আছে তারা বাইক কেনার আগে অনলাইনে দাম খোঁজাখুঁজি করে থাকেন। আজকে আপনি আমাদের এই লেখার মাধ্যমে সুযোগে জিক্সার ডাবল ডিস্ক বাইকের দাম জানতে পারবেন। বর্তমান একটি সুজুকি জিক্সার ডাবল ডিস্ক বাইক কিনতে হলে আপনাকে ১,৯৯,৯৫০ টাকা বাজেট রাখতে হবে। তাহলে আপনি একটি সুজুকি জিক্সার ডাবল ডিস্ক বাইক কিনতে পারবেন।

সুজুকি জিক্সার ABS

বাংলাদেশে সুজুকি জিক্সার বাইকের মধ্যে কয়েকটি মডেল রয়েছে। সুজুকি জিক্সার এবিএস ব্রেক তৈরি করেছে। এই এবিএস ব্রেকের মাধ্যমে বাইক চালালে অনেকটা ঝুঁকিমুক্ত ভাবে চালানো যায়। সুজুকি জিক্সার এফ আই এবিএস এই বাইকটি অনেক যুবকদের পছন্দ। যারা এই বাইকটি কিনতে চাচ্ছেন  বর্তমান সময়ে আপনাকে ২,৫৯,৯৫০ টাকা থেকে শুরু করে ২,৯১,৯৫০ টাকা বাজেট রাখলে আপনার পছন্দ অনুযায়ী এই সুজুকি জিক্সার এবিএস বাইক কিনতে পারবেন।

নতুন সুজুকি জিক্সার এস এফ কার্বুরেটর

প্রতিনিয়ত যুবকদের চাহিদা অনুযায়ী সুজুকি জিক্সার নতুন নতুন গাড়ি তৈরি করে চলেছে। আজকে আপনাদেরকে সুজিকি জিক্সার এসএফ কার্বুরেটর বাইক এর দাম সম্পর্কে জানাবো। যারা এই কার্বুরেটর বাইক বাইকের দাম জানেন না তারা আমাদের এই লেখাটির মাধ্যমে দাম জানতে পারবেন। বর্তমানে কার্বুরেটর ভার্সন টি বাংলাদেশে অনেক জনপ্রিয়তা লাভ করেছে। এই মডেলটি অন্যান্য মডেলের থেকে অনেকটাই আলাদা। আপনি যদি এই সুযোগ কার্বুরেটর বাইক কিনতে চান তাহলে আপনাকে ২,২৫,৯৫০ টাকা বাজেট রাখতে হবে।

শেষ কথা

যারা সুজুকি জিক্সার বাইক কিনতে চাচ্ছিলেন তারা আমাদের এই পোষ্টের মাধ্যমে সুজুকি জিক্সার সকল ধরনের বাইকের দাম জানতে পেরেছেন। আশা করি আপনি আমাদের সম্পূর্ণ পোষ্ট পড়েছেন এবং সুজুকি জিক্সার বাংলাদেশ প্রাইস ২০২৪ এর সকল বাইকের দাম জানতে পেরেছেন। আপনার যদি আমাদের এই পোষ্ট পড়ে ভালো লাগে তাহলে আপনার আশেপাশের বন্ধুদের সাথে শেয়ার করে দিন। ধন্যবাদ

Ashraful Islam
Ashraful Islam
Articles: 254

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *