রাডো ঘড়ির দাম কত টাকা ২০২৪

ঘড়ি হচ্ছে এমন একটি যন্ত্র যা সময় নির্ধারণে সাহায্য করে। পূর্বে এ ঘড়ি শুধু সময় জেনে নেওয়ার জন্য ব্যবহার করা হতো।  কিন্তু বর্তমানে আজ আধুনিকতার তাড়নায় এই ঘড়িকে অনেকেই ফ্যাশন হিসেবে ব্যবহার করে থাকেন। তবে এখানে আলোচনা করব রাডো ঘড়ি সম্পর্কে। অর্থাৎ হচ্ছে একটি ঘড়ি কোম্পানি। যে কোম্পানিটি বাংলাদেশের প্রায় মানুষের কাছে অনেক জনপ্রিয়। এর অন্যতম কারণ হচ্ছে রাডো ঘড়ির আকর্ষণীয় ডিজাইন। এখন আপনি যদি রাডো ঘড়ির দাম কত সম্পর্কে জানতে চান তাহলে আমাদের এই পোস্ট আপনাকে অবশ্যই সম্পূর্ণ পড়তে হবে।

আপনাদেরকে একটু  রাডো সম্পর্কে জানিয়ে দেই। রাডো সত্তর বছরেরও বেশি সময় ধরে বিলাসবহুল ঘড়ির জগতে একটি ঘরোয়া নাম। কোম্পানিটি ১৯৫১ সালে দুই ঘড়ি নির্মাতা রুডলফ রাডো এবং এরউইন রাডো দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। আজ বর্তমানও  এই ঘড়ি অনেক বেশি জনপ্রিয়। এখন জেনে নেওয়া যাক রাডো ঘড়ির দাম কত। কেননা বর্তমান অনলাইন যুগে অনেকেই কেনাকাটার জন্য গুগলে অনুসন্ধান করে থাকেন। আশা করছি আপনারা এখান থেকে রাডো ঘড়ির নির্ভুল দাম গুলো এখান থেকে জানতে পারবেন।  অতএব সম্পূর্ণ পোস্ট বিস্তারিত পড়ে নিন।

রাডো ঘড়ির দাম কত ২০২৪

আপনি যদি পুরুষ অথবা মহিলাদের জন্য ঘড়ি ক্রয় করতে চান তাহলে রাডো ঘড়ির অনেক সুন্দর একটি ডিজাইন পেয়ে যাবেন। বর্তমানে বহু ডিজাইন এবং বহু মডেলের এড়ার উপরে আপনি বাজারে পেয়ে যাবেন। যেগুলোর মূল্য তালিকা এবং ডিজাইনসহ আপনার অনেক পছন্দের হবে। আপনারা যেন আমাদের এই পোস্ট পড়ে সুন্দর একটি ঘড়ি ক্রয় করতে পারেন তার কিছু ডিজাইন সহ মডেল এখানে উল্লেখ করেছি।  বিশেষ করে এর দাম একদম  নির্ভুল এখান থেকে জানতে পাবেন।

আর বর্তমান বাংলাদেশে রাডো ঘড়িগুলোকে সবচেয়ে দামি হিসেবে বিবেচনা করা হয়। যদি আপনাদেরকে ধারণা দেওয়ার চেষ্টা করি তাহলে আপনারা সর্বনিম্ন এর ৬০০ টাকা থেকে ১ হাজার টাকার মধ্যে কিনতে পারবেন।  আর এসব দামের  সর্বনিম্ন ঘড়িগুলো ফিতাযুক্ত  হয়ে থাকে। একটু নিচে প্রবেশ করে  রাডো ঘড়ির বিভিন্ন মডেলের দাম জেনে নিন।

রাডো হাত ঘড়ির দাম কত বাংলাদেশ

তবে আপনি যদি রাডো হাত ঘড়ি কিনতে চান তাহলে আপনি সর্বনিম্ন থেকে তা সর্বোচ্চ লাখ টাকা দিয়ে একটি করে কিনতে পারবেন।  অর্থাৎ এই ব্যান্ডের  ঘড়ি গুলো অনেক ব্যয়বহুল মূল্য তালিকা রয়েছে। এই রাডো ঘড়ির একটি মৌলিক মডেলের দাম ১৫০০ টাকা পর্যন্ত হতে পারে।

তবে জেনে রাখা ভালো বাংলাদেশে এই রাডো হাত ঘড়ির দাম প্রতিনিয়ত পরিবর্তন হয়ে থাকে। বিশেষ করে বাংলাদেশের অন্যান্য নামিদামি ব্র্যান্ড রয়েছে যেগুলো সাথে তাল মিলিয়ে ঘড়িগুলো উদ্ভাবন এবং দামের পার্থক্য হয়ে থাকে। তবে আপনি যদি চান  ৫০০ টাকা দিয়ে একটি রাডো ঘড়ি ক্রয় করতে পারবেন। আবার ১ হাজার টাকা দিয়েও একটি ঘড়ি ক্রয় করতে পারবেন।  আবার ৫০০০ টাকা দিয়েও একটি রাডো ঘড়ি ক্রয় করতে পারবেন।

এই রাডো ঘড়ির  সম্পূর্ণ মূল্য তালিকা সম্পন্ন নির্ভর করছে ঘড়ির গুণগত মান এবং মডেলের উপর ভিত্তি করে। আপনারা অনেকেই জেনে খুবই অবাক হবেন যে রাডো ঘড়ির কোম্পানি প্রায় লক্ষাধিক টাকা খরচ করে একটি ঘড়ি উদ্ভাবন করে থাকেন। যেমন এই মডেলের (RADO Centrix R30036302) ঘড়ি বাংলাদেশী টাকায় ১ লক্ষ ৮০ হাজার টাকা। এছাড়াও অনেক রাডো ঘড়ি  রয়েছে যেগুলোর মূল্য প্রায় লক্ষাধিক টাকা।

কম দামের রাডো ঘড়ি বাংলাদেশ

এই কোম্পানির বিভিন্ন মডেল বিস্তৃত রয়েছে।  আর এই কোম্পানির ঘড়িগুলোর বিভিন্ন দাম রয়েছে বাজারে। কম টাকা থেকে শুরু করে অনেক বেশি টাকা পর্যন্ত। বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশে এ রাডো ঘড়ি পাওয়া যায়। এখন নিচে কয়েকটি মডেল উল্লেখ করা হলো, যে মডেল গুলো বাংলাদেশি টাকায় অনেক কম। যেমন

  • DZ09  এই মডেলের রাডো ঘড়ির দাম মাত্র ৭০০ টাকা
  • এছাড়াও উল্লেখিত এই লিংকে (https://ofuronto.com/product-tag/en-rado-watch/)  প্রবেশ করলে আপনি  রাডো কোম্পানির অনেক ঘড়ি  অনেক কম দামে  ক্রয় করতে পারবেন

বেশি দামের  রাডো ঘড়ি বাংলাদেশ

শুধু কম দামেই যেটা করি পাওয়া যায় তা কিন্তু নয়। অন্যান্য বিভিন্ন জনপ্রিয় জনপ্রিয় ব্র্যান্ডের মধ্যে রাডো ঘড়ি ব্যান্ড হচ্ছে অনেক বেশি জনপ্রিয়। কিছু ঘড়ির মূল্য তালিকা প্রায় আকাশচুম্বী। দামে যেমন অনেক বেশি  তেমনি মানেও সর্বোত্তম। বাজারে অনেক বেশি দাম নিয়ে রাডো যে সব  ঘড়ি উপস্থিত তার নাম এবং দাম উল্লেখ করা হলো।

  • যেমন এই(RADO Centrix R30036302) মডেলের ঘড়ির দাম ১৮০০০০ টাকা।
  • আবার এই মডেলের(CAPTAIN COOK AUTOMATIC – HRITHIK ROSHAN SPECIAL EDITION) রাডো ঘড়ির দাম ২ লক্ষ ৩০ হাজার টাকা।
  •  আবার এই মডেলের(RADO New Original Automatic Black Dial Men’s Watch R12999153)  ঘড়ির দাম ১ লক্ষ ৭০ হাজার টাকা।

রাডো ঘড়ি অনলাইন শপ

অনেকে আবার অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করেন। বিশেষ করে আপনি যদি চান অনলাইনের মাধ্যমে যে কোন ঘড়ি ক্রয় করতে পারবেন। তেমনি রাডো ঘড়ি আপনি অনলাইনে দ্বারা কেনাকাটা করতে পারবেন। আর রাডো ঘড়ি  অনলাইনে কেনাকাটা করার জন্য বিভিন্ন শপ রয়েছে। যেগুলোতে বিভিন্ন ডিজাইনের ছবি এবং দাম উল্লেখ করা থাকে। আপনার পছন্দ অনুযায়ী অর্ডার করে আপনি ঘরে বসেই এই রাডো ঘড়ি  করতে পারবেন। 

যদি অনলাইনের মাধ্যমে ঘড়িগুলো ক্রয় করে থাকেন তাহলে আপনি ৩০০ টাকা থেকে শুরু করে প্রায় ৫-১০ হাজার টাকা দিয়ে একটি রাডো ঘড়িক্রয় করতে পারবেন।আপনাদের কেনাকাটা সহজ করার সুবিধার্থে কয়েকটি অনলাইন শপের লিংক(https://ofuronto.com/product-category/men/mens-wrist-watches/)  (https://www.daraz.com.bd/bn-mens-watches/) উল্লেখ করা হলো

রাডো ঘড়ি দাড়াজ অ্যাপ

দারাজ সম্পর্কে বাংলাদেশের কম বেশি অনেকেই জেনে থাকেন। আপনি যে কোন ছোট থেকে বড় প্রোডাক্ট ঘরে বসেই দারাজের মাধ্যমে ক্রয় করতে পারবেন। তেমনি আপনি যদি দাঁড়াত অ্যাপ এ প্রবেশ করে রাতে ঘুড়ি লিখে অনুসন্ধান করেন। তাহলে আপনার অনুসন্ধান করা তথ্যের নিচে অনেকগুলো রাডো ঘরির  তালিকা দেখতে পারবেন। 

সেখানে অনেক ধরনের এবং বিভিন্ন মডেলের রাডোঘড়ির আপনার সামনে দৃশ্যমান হবে। তবে আপনার কেনাকাটার সুবিধার্থে সেখানে মূল্য তালিকা উপস্থাপন করা থাকে।আপনি চাইলেই সেখান থেকে খুব সহজেই অর্ডার করে রাডার ঘড়ি ক্রয় করতে পারবেন।

শেষ কথা

আশা করছি আপনারা এই পোস্ট করে আপনাদের অনুসন্ধান করার তথ্য জানতে পেরেছেন।  যদি এই পোস্ট করে উপকৃত হয়ে থাকেন তাহলে আপনার আশেপাশের ব্যক্তিদেরকে এই পোস্ট শেয়ার করে জানিয়ে দিবেন। প্রতিনিয়ত  এইসব ঘড়ির দাম আমরা আপডেট করে থাকি। তাই যারা রাডো ঘড়ির দাম কত ২০২৪ জানতে চেয়েছিলেন আশা করছি তারা ইতিমধ্যে দাম জানতে পেরেছেন। সম্পূর্ণ পোস্ট পড়ার জন্য। ধন্যবাদ

Price Fact
Price Fact
Articles: 77

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *