টাইটান ঘড়ির দাম কত টাকা ২০২৪

বিভিন্ন ফ্যাশন সামগ্রী তৈরি করে থাকে এই টাইটান কোম্পানি লিমিটেড। এর মাঝে উল্লেখযোগ্য হচ্ছে টাইটান ঘড়ি। এছাড়াও  এই কোম্পানি গহনা,চশম ইত্যাদি তৈরি করে থাকে। তবে এর মাঝে  ঘড়ি অনেক জনপ্রিয়। পুরো  বিশ্বের মধ্যে  এটাই কোম্পানি ঘড়িগুলো প্রচলিত রয়েছে। তবে যারা এই টাইটান ঘড়ি  সম্পর্কে জানতে চান তারা  এই পোস্ট থেকে বিস্তারিত তথ্য জানতে পারবেন। অর্থাৎ টাইটান ঘড়ির দাম কত ২০২৪  তা  জানতে পারবেন।

এই  টাইটান কোম্পানি ১৯৮৪ সালে টাইটান ওয়াচেস লিমিটেড নামে কার্যক্রম শুরু করে। এইটা জান কোম্পানিতে ভারতের বৃহত্তম ব্র্যান্ডের জুয়েলারি নির্মাতা আর এর ৮০ পার্সেন্ট এরও বেশি গয়না বিভাগ থেকে আসে। তারপর যারা এই কোম্পানির ঘড়িগুলো ক্রয় করতে চাচ্ছেন এবং দাম জানতে চাচ্ছেন তারা এখান থেকে জানতে পারবেন।  কেননা নিচে এই কোম্পানির টাইটান ঘড়িগুলোর  দাম নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। অতএব  টাইটান ঘড়ির দাম কত বিস্তারিতভাবে জানতে একটু নিচে প্রবেশ করুন।

টাইটান ঘড়ির দাম কত ২০২৪

এই টাইটান কোম্পানি লিমিটেড চেন্নাইতে টাইটান ওয়াচেস লিমিটেড নামে ২৬ জুলাই ১৯৮৬ সালে উদ্বোধন করা হয়েছিল। এই ভারতীয় টাইটান কোম্পানিটি সকল মানুষের কাছে বিশ্বস্ত একটি ব্র্যান্ড।  আপনি অনায়াসে  এই টাইটান ঘড়ি  ক্রয় করতে পারেন। ভারতের সাথে বাংলাদেশের এই টাইটান ঘড়ি অনেক দামে পার্থক্য হয়ে থাকে।  এখন আপনারা আমাদের এই পোস্ট থেকে বাংলাদেশে এ টাকা গুলি কত টাকা করে বিক্রি করা হয় তা জানতে পারবেন।  এছাড়াও বিভিন্ন মডেল উল্লেখ করে এর মূল্য তালিকা আমরা উপস্থাপন করেছি। আর এই সব টাইটান ঘড়ি গুলির মূল্য তালিকা জানতে একটু নিচে প্রবেশ করুন।

টাইটান ঘড়ির দাম বাংলাদেশ

বাংলাদেশে আপনি যে সকল মডেলের টাইটান ঘড়ি গুলো পেয়ে যাবেন তার কিছু প্যাটার্ন আমরা এখানে উল্লেখ করেছি। যেমন বাংলাদেশের Titan Karishma Revive Silver Dial Analog Watch For Women – 2594BM01 ঘড়িটির দাম ৫৮০০ টাকা।  তবে প্রতিনিয়ত এই ঘড়িগুলোর মূল্য তালিকা পরিবর্তন হয়ে থাকে। 

  • আবার Titan White Dial Analog Watch For Men – 1802SL02 এ মডেলের দাম ৫৪০০ টাকা।
  • Titan White Dial Analog Watch For Men – 1802SM01 এ মডেলের দাম ৫৮০০ টাকা। 
  • মেয়েদের এই মডেলের Titan 2569KM02 Rose Gold Dial Chronograph ঘড়ির দাম ১১০০০ টাকা।
  • Titan Neo Blue 1769SM01 এ মডেলের দাম ১২০০০ টাকা।

 আপনি অনলাইনে উপরের দামগুলোয় টাইটান ঘড়িগুলো  পেয়ে যাবেন। তবে সবসময় চেষ্টা করবেন আপনি নিজে উপস্থিত থেকে এসব টাইটান ঘড়িগুলো ক্রয় করার।

টাইটান ঘড়ি কোথায় পাওয়া যায়

ভারতের শক্তিশালী উৎপাদনকারী ঘড়ি হচ্ছে টাইটান ঘড়ি। বর্তমান আধুনিক যুগের সাথে তাল মেলাতে এই ঘড়িগুলো স্মার্টওয়াচ বর্তমানে উৎপাদন করতে যাচ্ছে। আর এই টাইটান ঘড়িগুলো বাংলাদেশের  বিভিন্ন জায়গায় পেয়ে যাবেন। নিঃসন্দেহে আপনি বাংলাদেশের রাজধানীতে এই ঘুড়ি গুলো পেয়ে যাবেন। বাংলাদেশের বিভিন্ন জেলা এবং বিভিন্ন বিভাগে এই টাইটান ঘড়িগুলো পাওয়া যায়। ভারতীয় পণ্য হওয়ায় খুব সহজেই বাংলাদেশের মানুষ এসব পণ্য ক্রয় করতে পারেন।

টাইটান ঘড়ি কেন এত জনপ্রিয়

Titan হল টাটা গ্রুপের অন্তর্গত একটি ভারতীয় কোম্পানি। ভারতের কিছু পণ্য বা ব্র্যান্ড রয়েছে যেগুলো বাংলাদেশে অনেক বেশি পরিচিত এবং জনপ্রিয়।  ভালো পণ্য উৎপাদনের জন্য এই টাইটান ঘড়ি গুলো অনেক বেশি পরিচিত জনগণের কাছে।  তবে আপনি যদি টাইটান ঘড়ি ক্রয় করে করতে চান তাহলে আপনি অবশ্যই সুন্দর একটি ঘড়ি ক্রয় করতে যাচ্ছেন। এই টাইটান ঘড়ি জনপ্রিয় হওয়ার বিভিন্ন কারণ রয়েছে তার মধ্যে অন্যতম কারণগুলি হচ্ছেঃ 

  • এই টাইটান ঘড়ির  ডিজাইনগুলো অনন্য ব্যান্ডের ঘড়ি থেকে অনেক সুন্দর ভাবে ডিজাইন করা হয়ে থাকে।
  • অত্যন্ত মূল্যবান ধাতু দ্বারা এই ঘড়িগুলো সচরাচর তৈরি করা হয়ে থাকে। 
  • এবং এই ঘড়িগুলো অনেকদিন পর্যন্ত ব্যবহার করা যায় অনায়াসে।
  • এসব কারণগুলি ছাড়া অন্যান্য কারণ রয়েছে যে কারণগুলোর জন্য টাইটান ঘড়ি অনেক বেশি জনপ্রিয়।

টাইটান ঘড়ি অনলাইন শপ

যারা অনলাইনে মাধ্যমে  এই টাইটান ঘড়ি ক্রয় করতে চাচ্ছেন।  তারা অনলাইনে অথবা google এ টাইটান ঘড়ি লিখে অনুসন্ধান করলেই আপনার সামনে বিভিন্ন অনলাইন শপ এসে হাজির হবে। এসব সবগুলোতে ঘড়ির বিভিন্ন দামের পার্থক্য হয়ে থাকে।  তবে আপনি যাচাই-বাছাই করে সেগুলো থেকে আপনি এসব টাইটেল করে ক্রয় করতে পারবেন।  বিশেষ করে আপনারা দারাজ অ্যাপ থেকে এসব  ঘড়িগুলো খুব সহজে পেয়ে যাবেন। এছাড়াও (https://timezonebd.com) এই সাইট থেকে আপনি আপনার পছন্দ মতো টাইটান ঘড়ি ক্রয়  করতে পারবেন।

টাইটান ঘড়ি দারাজ অ্যাপ

সাধারণত অনেকেই ৫-৬০০-১ হাজার টাকা দিয়ে বিভিন্ন ধরনের ঘড়ি কিনে থাকেন। তবে আপনি যদি চান একটু ভালো মানের এবং বেশি দামের ঘড়ি ক্রয় করতে। তাহলে আপনারা বাংলাদেশে বিভিন্ন ব্র্যান্ডের এবং বিভিন্ন দামের ঘড়ি ক্রয় করতে পারবেন। তবে বর্তমানে আধুনিক যুগের তাড়নায় সকল কিছুই এখন হাতের মুঠোয়।আপনি যেকোনো পণ্য বাংলাদেশ থেকে ঘরে বসেই ক্রয় করতে পারবেন। 

অর্থাৎ যারা টাইটান ঘড়ি ক্রয় করতে চাচ্ছেন তারা দারাজ অ্যাপ থেকে ক্রয় করতে পারবেন। অর্থাৎ আপনি দারাজ অ্যাপ এর  টাইটান ঘড়ির বিভিন্ন মডেল  দেখে ক্রয় করতে পারবেন।  যেমন এই মডেলের(Titan 1734KM02 Neo Silver Dial Chronograph)  টাইটান ঘড়ির দাম ১৪৮৫০ টাকা। এছাড়াও দারাজে আপনি এই টাইটান ঘড়ি বিভিন্ন মডেল দেখে বেছে আপনার পছন্দমত  ক্রয় করতে পারবেন। এই মডেলের দাড়াজে বর্তমান মূল্য (Titan 2569SM01 Blue Dial Multifunction) ১০৮০০ টাকা। 

শেষ কথা

বাংলাদেশ সহ বিশ্বের সকল দেশের প্রায় এই টাইটান ঘড়ি পাওয়া যায়। এই টাইটান কোম্পানি বিশ্বে প্রায় ৩২ টি দেশে এই ঘড়িগুলো রপ্তানি করে থাকে। ইতিমধ্যে যারা অনলাইনে এই টাইটান ঘড়ির দাম জানতে চেয়েছিলেন। তারা হয়তো এই টাইটান ঘড়ির দাম ২০২৪ জানতে পেরেছেন। যদি এই পোস্ট পড়ে উপকৃত হয়ে থাকেন তাহলে আপনার আশেপাশের ব্যক্তিদের কে এই পোস্ট শেয়ার করে জানিয়ে দেবেন। ধন্যবাদ 

Leave a Comment