সাবমারসিবল পাম্প দাম কত ২০২৪

বাংলাদেশে এখন বিভিন্ন প্রকার সাবমারসিবল পাওয়া যায়। আপনি চাইলে সাবমারসিবল পাম্প দিয়ে খুব সহজেই মাটির গভীর থেকে পরিষ্কার পানি উত্তোলন করতে পারবেন। এখন অনেক মানুষ ক্ষেতে খামারের কাজের জন্য সাবমারসিবল পাম্প কিনতে চায়। আপনি যদি ভালো মানের সাবমারসিবল পাম্প কিনতে চান। তাহলে আপনি আমাদের এই পোষ্টের মাধ্যমে কম দাম থেকে শুরু করে উন্নত মানের সাবমারসিবল পাম্পের এর দাম জানতে পারবেন।

আজকে আমরা এই পোস্টের মাধ্যমে বিভিন্ন প্রকার সাবমারসিবল পাম্প দাম কত জানিয়ে দিব। জানতে হলে আমাদের দেওয়া সম্পূর্ণ পোস্টটি পড়ুন। অনেকগুলো সাবমারসিবল কোম্পানি রয়েছে। আপনার পছন্দ অনুযায়ী গাজী ও আরএফএল এর মধ্যে একটি সাবমারসিবল কিনতে পারেন। কারণ এই দুই কোম্পানি এখন বাংলাদেশে অনেক জনপ্রিয়তা লাভ করেছে। সবাই চায় যে ভালো মানের একটি সাবমারসিবল কিনতে।

অনেকেই সাবমারসিবল কেনার কথা ভাবতেছেন, এর সঠিক দাম জানেন না। আপনারা কোন জিনিস  কেনার আগে অনেকেই দাম খুঁজে থাকেন।কারণ অনেক সময় দোকানে গেলে দোকানদাররা দাম বেশি নিয়ে থাকে। আপনারা আমাদের লেখাটি পড়লে অতি সহজেই আপনার পছন্দের সাবমারসিবল এর দাম জানতে পারবেন। আমরা নিচে বিভিন্ন প্রকার সাবমারসিবল এর দাম জানিয়ে দিয়েছি।

সাবমারসিবল পাম্প দাম কত

বিভিন্ন কোম্পানির সাবমারসিবল রয়েছে। এই সাবমারসিবল পাম্প দিয়ে অতি সহজেই মাটির গভীরতা থেকে পরিষ্কার পানি উত্তলন করা যায়। অনেকেই বিভিন্ন কাজে ব্যবহার করার জন্য সাবমারসিবল পাম্প খুঁজে থাকেন। আবার অনেকেই আছে এই সাবমারসিবল পাম্প বাসা বাড়িতেও ব্যবহার করে থাকে। আজকে আপনাদেরকে সাবমারসিবল পাম্পের দাম জানাবো। কয়েকটি কোম্পানির সাবমারসিবল রয়েছে। কিছু কোম্পানির দাম ভিন্ন হয়ে থাকে। নিচে আপনাদেরকে বিভিন্ন কোম্পানির নাম ও মডেলসহ দাম জানিয়ে দিয়েছি। বিভিন্ন কম্পানির সাবমারসিবল এর দাম জানতে হলে নিচের দেওয়া লেখাটি পড়তে থাকুন। 

এসিএই সাবমারসিবল পাম্প এর দাম

বাংলাদেশের বর্তমান সময়ে এসিআই কোম্পানি অনেকটাই সুনাম অর্জন করেছে। এসিআই কোম্পানী মটরের পাশাপাশি বিভিন্ন ধরনের পণ্য তৈরি করে থাকে। অনেকেই এখন এসিআই কোম্পানির সাবমারসিবল মটর কেনার কথা ভাবতেছেন। বর্তমানে কৃষি কাজের জন্য এসিআই কোম্পানি অনেকগুলো পণ্য তৈরি করেছে। অনেকেই আছেন এসিআই কোম্পানির সাবমারসিবল পাম্প খুঁজতেছেন। আপনারা এখন কোন কিছু কেনার আগে অনলাইনে দাম খুঁজে থাকেন। আপনি আমাদের এই লেখাটি পড়ে এসিআই কোম্পানির সবমারসিবল এর দাম জানতে পারবেন। এবং পুরো লেখাটি পড়লে আরও বিভিন্ন কোম্পানির সাবমারসিবল দাম জানতে পারবেন। আপনি যদি এখন এসিআই কোম্পানী সাবমারসিবল পাম্প  কিনতে চান। তাহলে আপনাকে সর্বনিম্ন ১০ হাজার এবং সর্বোচ্চ ৬০ হাজার টাকা বাজেট রাখতে হবে। তাহলে আপনি আপনার পছন্দ অনুযায়ী সাবমারসিবল কিনতে পারবেন। নিচে আপনাদেরকে মডেলসহ দাম জানিয়ে দিছি।

  • ACI 4Sm 0.5-6/5= হর্স পাওয়ার 0.5   দাম ৯,৭৯০ টাকা
  • ACI 3Sm 1.0 /3 .21 (S) New= হর্স পাওয়ার 1  দাম ১০,৮৩০ টাকা
  • ACI 4Sm 2.0 -16/6)= হর্স পাওয়ার 2 দাম ১৫,৮০০ টাকা
  • ACI 6Sm-3.0-25/2= হর্স পাওয়ার 3 দাম ২৬,২৫৭ টাকা
  • ACI6 -500B-502- SP=হর্স পাওয়ার5.5 দাম ৬০,৫০০ টাকা

১ ঘোড়া সাবমারসিবল পাম্প এর দাম কত ২০২৪

বাংলাদেশে অনেকগুলো সাবমারসিবল পাম্প কোম্পানি রয়েছে। বিভিন্ন কোম্পানির এক ঘোড়া মোটর বানিয়ে থাকে।অনেকেই ছোট কাজ করার জন্য এক ঘোড়া সাবমারসিবল পাম্প কিনতে চাচ্ছেন, আবার অনেকেই বাসা বাড়িতে ব্যবহার করার জন্য এক ঘোড়া সাবমারসিবল পাম্প কিনতে চায়। আগের বছরের তুলনায় এ বছর অনেকটাই মোটরের দাম অনেকটাই বেড়ে গেছে। আপনি যদি আরএফএল ও গাজী কোম্পানি এক ঘোড়া মটর কিনতে চান তাহলে আপনাকে ৫ হাজার থেকে ১০ হাজার টাকা বাজেট রাখতে হবে।তাহলে আপনি এক ঘোড়া সাবমারসিবল পাম্প কিনতে পারবেন।

সাবমারসিবল পাম্প প্রাইস ইন বাংলাদেশ

প্রতিনিয়ত সাবমারসিবল পাম্প এর চাহিদা দিন দিন বেড়েই চলেছে। অনেকেই ক্ষেতে খামারের কাজের জন্য সাবমারসিবল পাম্প খুঁজে থাকেন। আপনারা অনেকে বাংলাদেশের সাবমারসিবল পাম্পের দাম জানতে চান। আপনি আমাদের লেখাটি পড়লে বাংলাদেশের বিভিন্ন কোম্পানির সাবমারসিবল পাম্পের দাম জানতে পারবেন। বাংলাদেশে অনেকগুলো সাবমারসিবল এর কোম্পানি রয়েছে। সবচেয়ে জনপ্রিয়তা লাভ করেছে আরএফএল,এসিআই ও গাজী। আপনি যদি এই তিন কোম্পানির মধ্যে একটি সাবমারসিবল পাম্প কিনতে চান তাহলে আপনাকে ৬ হাজার থেকে ৬০ হাজার টাকা বাজেট রাখতে হবে। তাহলে আপনি আপনার পছন্দ অনুযায়ী যে কোন একটি কোম্পানির সাবমারসিবল পাম্প কিনতে পারবেন।

পেডরোলো সাবমারসিবল পাম্প দাম

অনেকে আছে তারা পেডরোলো সাবমারসিবল পাম্প খুঁজে থাকেন। পেডরোলো সাবমারসিবল পাম্প কিনলে অনেকগুলো সুযোগ-সুবিধা পাওয়া যায়। এই কোম্পানির মটর অনেক দ্রুত পানি উত্তোলন করে থাকে। আপনি অল্প সময়ের মধ্যে আপনার পানি দিতে পারবেন। অনেকেই বাসা বাড়ির জন্য এই কোম্পানির মোটর ব্যবহার করে থাকে। এই সাবমারসিবল মটরটি ডিজেলের সাহায্যে ব্যবহার করতে পারবেন। আপনি যদি বর্তমানে এক ঘোড়া পেডরোলো সাবমারসিবল পাম্প কিনতে চান, তাহলে আপনাকে ৪ হাজার থেকে ৬ হাজার টাকা বাজেট রাখতে হবে। তাহলে আপনি একটি পেডরোলো সাবমারসিবল পাম্প কিনতে পারবেন।

গাজী ২ ঘোড়া সাবমারসিবল পাম্পের দাম কত

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় কোম্পানি হলো গাজী কোম্পানি। বর্তমানে প্রায় সব মানুষের গাজী কোম্পানির সাবমারসিবল পাম্প খুঁজে থাকেন। বেশিরভাগ মানুষ কৃষি কাজে পানি দেওয়ার জন্য গাজী ২ ঘোড়া সাবমারসিবল পাম্প খুঁজে থাকেন। আজকে আপনাদেরকে দুই ঘোড়া সাবমারসিবল পাম্পের দাম জানাবো। বর্তমানে আগের বছরের তুলনায় সব রকম মটরের দাম ২ হাজর করে বেড়ে গেছে। আপনি যদি এখন গাজী ২ ঘোড়া সাবমারসিবল পাম্প কিনতে চান তাহলে আপনাকে ৮ হাজার থেকে ১৫ হাজার টাকা বাজেট রাখতে হবে তাহলে আপনি একটি গাজী সাবমারসিবল পাম্প কিনতে পারবেন।

সাবমারসিবল পাম্প বসানোর খরচ

অনেকে আছেন তারা সাবমারসিবল পাম্প কিনবেন কিন্তু বসানোর খরচ জানেন না।আপনি যদি খেতে খামারে পানি দেওয়ার জন্য একটি সাবমারসিবল পাম্প কিনে থাকেন। তাহলে আপনি আমাদের লেখাটি পড়লে সাবমারসিবল পাম্প বসানোর কত টাকা খরচ হবে সে সম্পর্কে জানতে পারবেন। আপনি যদি একটি এক ঘোড়া মোটর কিনে থাকেনতাহলে আপনার মটর কেনার খরচ দিয়ে আর বাকি সব খরচ মিলে আপনাকে ৩০ থেকে ৪০ হাজার টাকা পড়বে। আপনি মোট ৫০ হাজার টাকা বাজেট রাখলে সাবমারসিবল পাম্প কেনা এবং বসানোর খরচ হয়ে যাবে।

আরএফএল সাবমারসিবল পাম্প এর দাম কত ২০২৪

আরএফএল কোম্পানি মোটরের পাশাপাশি অনেকগুলো পণ্য তৈরি করে থাকে। আরএফএল কোম্পানির মটর তৈরি করে অনেক জনপ্রিয়তা লাভ করেছে। আপনারা অনেকেই আছেন আর এফ এল কোম্পানির সাবমারসিবল পাম্প খুঁজতেছেন।   আপনি যদি আরএফএল কোম্পানির সাবমারসিবল পাম্প কিনতে চান,তাহলে আমাদের সম্পূর্ণ লেখাটি পড়ুন। আমরা এই পোষ্টের মাধ্যমে বিভিন্ন প্রকার সাবমারসিবল পাম্পের দাম জানিয়েছে। এখন আপনাকে আরএফএল কোম্পানি সাবমারসিবল পাম্পের দাম জানাবো। আপনি যদি একটি আরএফএল কোম্পানির সাবমারসিবল পাম্প কিনতে চান তাহলে আপনাকে ৯ হাজার থেকে ৩০ হাজার টাকা বাজেট রাখতে হবে।তাহলে আপনি আরএফএল কোম্পানির একটি সাবমারসিবল পাম্প কিনতে পারবেন।

সাবমারসিবল পাম্প কোনটা ভালো

বাংলাদেশে বর্তমান অনেকগুলো সাবমারসিবল পাম্পের কোম্পানি রয়েছে। তার মধ্যে অন্যতম তিনটি কোম্পানি বিশেষ জনপ্রিয়তা লাভ করেছে। এই তিনটি কোম্পানির সাবমারসিবল পাম্প ব্যবহার করে কম খরচের মধ্যে অনেক গভীর থেকে পরিষ্কার পানি উত্তোলন করা যায়। অনেকগুলো কোম্পানি রয়েছে এখন তারা ভালো মানের সাবমারসিবল পাম্প তৈরি করে যাচ্ছে। বিভিন্ন কোম্পানির মধ্যে সেরা ৩টি কোম্পানি হল আরএফএল, এসিআই ও গাজী আপনি এই তিন কোম্পানির মধ্যে যে কোন একটি কোম্পানির সাবমারসিবল পাম্প কিনলে অবশ্যই ভালো সার্ভিস পাবেন। বর্তমানে বাংলাদেশে এই তিন কোম্পানির সাবমারসিবল পাম্প সবাই ব্যবহার করে ভালো সার্ভিস পাচ্ছে।

শেষ কথা

আশা করি আপনি আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়েছেন,এবং সাবমারসিবল পাম্প সম্পর্কে জানতে পেরেছেন। আমরা এই পোষ্টের মাধ্যমে বিভিন্ন কোম্পানির সাবমারসিবল পাম্পের দাম জানিয়েছি। ইতিমধ্যেই আপনি আমাদের সম্পূর্ণ পোষ্ট পড়েছেন এবং সাবমারসিবল পাম্প দাম কত ২০২৪ এর সমস্ত তথ্য জানতে পেরেছেন। আমাদের দেওয়া পোষ্ট পড়ে ভালো লাগলে আপনার আশে পাশের বন্ধুদের সাথে শেয়ার করে দিন। ধন্যবাদ

1 thought on “সাবমারসিবল পাম্প দাম কত ২০২৪”

Leave a Comment