রেডমি মোবাইলের দাম কত ২০২৪

আপনার সেরা বাজেটের মধ্যে শাওমি মোবাইল ফোন রাখতে পারেন। ৭ হাজার টাকা দিয়ে একটি রেডমি মোবাইল ফোন কিনতে পারবেন। আবার চাইলে আপনি লাখ টাকা দিয়েও এই রেডমি মোবাইল কিনতে পারবেন। বাংলাদেশের প্রচুর জনপ্রিয়তা রয়েছে এই রেডমি মোবাইলের। এর স্পেসিফিকেশন পূর্ব থেকে এখন অনেকটা উন্নত। এবং অন্যান্য মোবাইলের থেকে অনেকটা সেরা। এবং ব্যবহারের দুর্দান্ত পারফরম্যান্স। ও মধ্যম বাজেটের সেরা স্মার্টফোন গুলির মধ্যে অন্যতম।

এই শাওমি রেডমি মোবাইল ইলেকট্রনিক চীনা কোম্পানির একটি সাব্ ব্যান্ড। আর বাংলাদেশে ২০১৬ সালের আগস্ট মাসে প্রথমবারের মতো এই ফোন বাজারজাত শুরু করে। তারপর থেকেই অনেক জনপ্রিয়তা অর্জন করেছে এই রেডমি মোবাইল। অতঃপর চীনের বেইজিংয়ে অবস্থিত শাওমির প্রধান সদর দপ্তর। রেডমি মোবাইলের দাম বাংলাদেশে বিভিন্ন স্পেসিফিকেশন অনুযায়ী ৭০০০ থেকে ১ লক্ষ ৭০ হাজার টাকায় পেয়ে যাবেন।

রেডমি মোবাইলের দাম

এই শাওমি রেডমি মোবাইল ফোন বাংলাদেশে অফিসিয়াল এবং আন অফিসিয়াল পাওয়া যায়। আনঅফিসিয়াল মোবাইল গুলোর দাম একটু কম হয়ে থাকে। এবং অফিসিয়াল মোবাইল গুলোর দাম আনঅফিশিয়াল এর থেকে একটু বেশি। যেমন জনপ্রিয় মোবাইল redmi note 8 এর বর্তমান মূল্য সর্বনিম্ন 17499 টাকা। এর স্পেসিফিকেশন দিক দিয়ে র‍্যাম হচ্ছে ৩ জিবি এবং রং হচ্ছে ৩২ জিবি। দুর্দান্ত পারফরম্যান্স রয়েছে এই মোবাইলের।

এছাড়াও খুব অল্প দামের একটি শাওমি রেডমি ফোন রয়েছে। সেই ফোনটি হচ্ছে Xiaomi Redmi 5 Plus 3GB / 32GB দাম মাত্র ৬ হাজার টাকা। এবং যদি অনেক দামি ওগুলো ফোন কিনতে চান এইসবই রেডমি মোবাইলের। তাহলে বেশি দামের মোবাইল গুলোর মধ্যে Xiaomi 13 Pro এই ফোনটি অনেক পরিচিত। এই ফোনের বর্তমান বাজার মূল্য ১ লক্ষ ১০ হাজার টাকা।

রেডমি মোবাইলের দাম কত

বাংলাদেশে বসবাসকারী ব্যক্তিরা তারা মধ্যম বাজেটের মধ্যে এই xiaomi redmi মোবাইল ফোন কিনতে সবথেকে বেশি পছন্দ করে। বিশেষ করে এই মোবাইল কেনার ক্ষেত্রে তাদের সেরা বাজেট হচ্ছে ১০ থেকে ১৫ হাজার টাকা। এবং ১৫ থেকে ২৫ হাজার টাকা। নিঃসন্দেহে বলতে পারি redmi মোবাইল আপনার এই বাজেটে সবথেকে সেরা স্মার্টফোন সংগ্রহ করতে সাহায্য করবে।

অন্যান্য কোম্পানির মোবাইলের সাথে এই মোবাইল প্রতিনিয়ত টেক্কা দিয়ে যাচ্ছে। নতুন নতুন ফোন প্রতিনিয়ত তৈরি করছে এই রেডমি মোবাইল। এবং কাস্টমারদের আকর্ষণ করার জন্য পারফরম্যান্স এবং ডিজাইনের দিক দিয়েও তারা বেশি মনোযোগী।

রেডমি মোবাইলের দাম ২০২৪

পুরো বিশ্বের মধ্যে গুরুত্বপূর্ণ দেশগুলোয় চীন, ভারত, মালেশিয়া, সিঙ্গাপুর ও ইন্দোনেশিয়-ফিলিপিন-দক্ষিণ আফ্রিকাসহ বিভিন্ন দেশে সব মিলিয়ে শাওমির প্রায় ১৬,০০০-এরও বেশি কর্মী রয়েছে। এবং এই কর্মী গুলো প্রতিনিয়ত নতুন নতুন পারফরমেন্সের স্মার্টফোন তৈরি করছে। কম দাম থেকে শুরু করে অনেক বেশি টাকা দিয়ে এই ফোন কিনতে পারবেন।

আপনার বাজেট তত বেশি হবে আপনার এই শাওমি রেডমি মোবাইল ফোন ততো বেশি পারফরম্যান্স প্রদান করবে। তবে নিম্ন বাজেটের মধ্যেও এই রেডমি মোবাইল ফোন অনেক দুর্দান্ত পারফরমেন্স করে থাকে। এই ফোনগুলোর ব্যাটারি ক্যাপাসিটি অনেক ভালো হয়ে থাকে। এর ক্যামেরা দিয়ে দুর্দান্ত সব সকল ফটোগ্রাফি করা যায়। ছবিগুলো হয় দেখতে আকর্ষণীয় এবং সুন্দর। এরকম ফোন আপনি ১০ থেকে ২০ হাজার টাকার মধ্যে কিনতে পারবেন।

রেডমি ৯ দাম কত

এ মোবাইলের বর্তমান বাজার মূল্য ১৪৯৯৯ টাকা। এই ফোনের রেম ৪ জিবি এবং রম ৬৪ জিবি। এর ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং ৮ মেগাপিক্সেল। এবং এ মোবাইলের ব্যাটারি অনেকটা দুর্দান্ত পারফরম্যান্স দিবে ব্যবহারকারীকে। অর্থাৎ এ ফোনের ব্যাটারি ক্যাপাসিটি ৫০২০ মিলিম্পিয়ার। এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং। এই ফোনের প্রথম রিলিজ ডেট ২০২০ সালের জুন মাস।

রেডমি ১০ দাম কত

এই শাওমি রেডমি ১০ এর বর্তমান অফিসিয়াল প্রাইস ১৮০০০ থেকে ২০ হাজার টাকা। এর ফোনে ৪ জিবি এবং ৬ জিবি রেম অ্যাভেলেবেল। এবং ৬৪ জিবি থেকে ১২৮ জিবি র‍্যাম রয়েছে। এ ফোনের ব্যাটারি ক্যাপাসিটি ৫০০০ মিলিএম্পিয়ার।

এবং সর্বপ্রথম ২০২১ সালের এই ফোন রিলিজ হয়েছে। এবং এ ফোন ক্যামেরার দিক দিয়ে অনেকটা উন্নত।  পিছনে ক্যামেরা ৫০ মেগাপিক্সেল, এবং সামনের ক্যামেরা ৮ মেগাপিক্সেল। আপনার সেরা বাজারের মধ্যে এটি একটি দুর্দান্ত স্মার্ট ফোন হতে পারে।

Xiaomi Redmi Note 12 Pro 4G

এই ফোনে ৬ জিবি এবং ৮ জিবি রয়েছে। এবং রম হচ্ছে ১২৮ জিবি এবং ৬৪ জিবি। সব থেকে গুরুত্বপূর্ণ ব্যাটারির ক্যাপাসিটি হচ্ছে ৫০০০ মিলি এম্পিয়ার। এবং এ ফোন মার্চ মাসের ২০২৪ সালে প্রথম রিলিজ হয়। অল্প বাজেটের মধ্যে সেরা একটি স্মার্টফোন।

এবং দারুণ পারফরম্যান্স ব্যবহারকারীকে প্রদান করছে। বর্তমানে অনেক বাঙালি রয়েছেন যারা এখন ব্যবহার করছেন। এই ফোনের আন অফিসিয়াল প্রাইস ২৫০০০ থেকে ২৭ হাজার টাকা। তবে অফিশিয়াল মোবাইলের দাম অনেক টা বেশি।

রেডমি 4 64 দাম কত ২০২৪

খুব অল্প দামের মধ্যে আপনি 4gb ram এবং 64gb রমের বিভিন্ন ক্যাটাগরির মোবাইল পেয়ে যাবেন।  তবে যেন এখন ক্যাটাগরি অনুযায়ী এসব ফোনগুলোর পারফরমেন্সের অনেকটা পার্থক্য হয়ে থাকে।  জেনে রাখুন এইসবই রেডমি মোবাইলের সর্বনিম্ন ৪ জিবি রেম এর ফোনের দাম ১০ হাজার টাকা থেকে ১৫০০০ টাকা। অতঃপর কয়েকটি এই xiaomi redmi মোবাইল ফোনের 4gb এবং 64gb ram এর ফোন গুলোর তালিকা উল্লেখ করা হলো।

  • Xiaomi Mi Max 3 এর দাম ২৪ হাজার টাকা। এবং এ ফোনের ram 4gb এবং রম ৬৪ জিবি।
  • Xiaomi Mi A2 (Mi 6X) এ ফোনের দাম ২০ হাজার টাকা। এবং র‍্যাম ৪জিবি ও রম ৬৪ জিবি।
  • Xiaomi Mi 8 SE এই ফোনের দাম ২২ হাজার টাকা। এবং র‍্যাম ৪জিবি ও রম ৬৪ জিবি।
  • Xiaomi Mi 8 Lite এই ফোনের দাম ২১ হাজার টাকা। এবং র‍্যাম ৪জিবি ও রম ৬৪ জিবি।
  • Xiaomi Mi 6C এই ফোনের দাম ১৩০০০ থেকে ১৪ হাজার টাকা। এবং র‍্যাম ৪জিবি ও রম ৬৪ জিবি।
  • Xiaomi Mi A3 এই স্মার্টফোনের দাম ২০ হাজার টাকা। এবং র‍্যাম ৪জিবি ও রম ৬৪ জিবি।

12 হাজার টাকার মোবাইল redmi

যাদের বাজেট সর্বনিম্ন ১২০০০ টাকা রয়েছে। তারা এখান থেকে ৭ হাজার থেকে ১২ হাজার টাকা দিয়ে ভালো একটি মোবাইল কিনতে পারবেন। তা তাদের জন্য এখানে মডেল উল্লেখ করছি। যাতে তারা এখান থেকে মডেল দেখে বিস্তারিত তথ্য জেনে ভালো একটি মোবাইল ক্রয় করতে পারেন। নিচের মডেল গুলো লক্ষ্য করুন।

  • Xiaomi Redmi 6 এর দাম ১১ হাজার ৯৯৯।
  • Xiaomi Redmi 6A এই স্মার্টফোনের দাম ১২০০০ টাকা।
  • Xiaomi Redmi 7 এই মোবাইলের দাম  ১২৫০০ টাকা।
  • Xiaomi Redmi 7A এই ফোনের দাম ১০ হাজার টাকা।
  • Xiaomi Redmi 8A এই ফোনের দাম ১০ হাজার টাকা।
  • Xiaomi Redmi 8A Dual এই মোবাইলের দাম ১১ হাজার টাকা।
  • Xiaomi Redmi 9A এই মোবাইলের দাম ১০ হাজার ৯৯৯ টাকা।
  • Xiaomi Redmi 8A Pro এই মোবাইলে ৮৫০০ টাকা।
  • Xiaomi Redmi 10X 4G এই মোবাইলের দাম ১২৫০০ টাকা।
  • Xiaomi Redmi 9C এই মোবাইলের দাম ৯০০০ টাকা।
  • Xiaomi Redmi 9i এই ফোনের দাম ১১৫০০ টাকা।

রেডমি ফোনের দাম বাংলাদেশ

যদি রেডমি ফোনের সকল মোবাইলের দাম জানতে চান তাহলে তাদের অফিসার ওয়েবসাইটে প্রবেশ করে প্রথম থেকে শেষ পর্যন্ত সকল ফোনের মূল্য তালিকা জানতে পারবেন। তবে আপনাদের দাম এর একটি সংক্ষিপ্ত ধারণা দিতে পারি।

তাই ইতিমধ্যে উপরের দিয়েছি। অর্থাৎ সর্বনিম্ন ৭০০০ টাকায় একটি ভালো মোবাইল কিনতে পারবেন। এবং সর্বোচ্চ দামের ফোন ১ লক্ষ ৭০ হাজার টাকা। এর মধ্যে কয়েক হাজারের মডেল রয়েছে। যা আপনার বাজেট অনুযায়ী নির্ধারিত।

  • Redmi 10A এর দাম ১০৪৯৯ টাকা।
  • Redmi 10C এর দাম ১৪৯৯৯ টাকা।
  • Xiaomi Redmi 9A এর দাম 10999 টাকা।
  • Redmi Note 11S এর দাম ২৭০০০ টাকা
  • Xiaomi Redmi Note 12 Pro 4g এর দাম ২৬০০০ টাকা।
  • Xiaomi 12 Pro এর দাম ৯৯ হাজার থেকে ১ লক্ষ টাকা।
  • Xiaomi 11T এর দাম  ৪৮ হাজার থেকে ৫৩ হাজার টাকা।
  • Xiaomi Redmi 9 এর দাম 13999 টাকা।
  • Xiaomi Redmi Note 12S এর দাম 25000-32000 টাকা।
  • Xiaomi Redmi Note 12 4g এর দাম 19999টাকা।
  • Xiaomi Redmi A2+ এর দাম ১৫০০০ টাকা।
  • Xiaomi Redmi K60E এর দাম ৩৫০০০-৩৭০০০টাকা।
  • Xiaomi Redmi A1+ এর দাম ১০৯৯৯-১১৯৯৯ টাকা।

রেডমি নতুন ফোন ২০২৪ দাম

প্রতিনিয়ত এই শাওমি রেডমি মোবাইল ফোন কোম্পানি নতুন নতুন স্পেসিফিকেশন এবং ক্যাটাগরির  প্রকাশ করছে। যা নতুন গ্রাহকদের জন্য অনেকটা আকর্ষণীয়। তবে এই ফোনগুলোর দাম মোটামুটি বাজেটের মধ্যে রয়েছে। বর্তমান নতুন ফোন গুলোর সর্বনিম্ন মূল্য ১৫ হাজার টাকা। এবং সর্বোচ্চ প্রায় লাখ টাকার উপরে।

শেষ কথা

আশা করি আজকের এই পোস্ট থেকে এ কোম্পানির বিভিন্ন মোবাইলের দাম সম্পর্কে জানতে পেরেছেন। অর্থাৎ আজকে আমাদের আলোচ্য বিষয় ছিল রেডমি মোবাইলের দাম আপনাদেরকে বিস্তারিত ভাবে জানিয়ে দেওয়া। আশা করছি এখান থেকে একটি মোবাইল ফোন আপনি নির্বাচন করতে পেরেছেন। যদি পোস্ট আপনার কাছে উপকৃত মনে হয়ে থাকে। তাহলে আপনার আশেপাশের ব্যক্তিদেরকে এই পোস্ট শেয়ার করে জানিয়ে দিন। ধন্যবাদ

Ashraful Islam
Ashraful Islam
Articles: 253

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *