মিল্ক শেক এর দাম কত ২০২৪

মিল্ক শেক মানব দেহের জন্য খুবই উপকারী একটি পানীয়। অনেকেই দুধ খেতে পছন্দ করেন আবার অনেকেই করেন না। এক গ্লাস দুধ যেরকম শরীরের সারা দিনের ক্লান্তি দূর করতে পারে ঠিক তেমনি এক গ্লাস মিল্ক শেক শরীরের জন্য অনেক উপকারী। তাই আমাদের মাঝে অনেকেই আছেন যারা তাদের নিয়মিত খাদ্য তালিকায় নির্দিষ্ট পরিমাণ মিল্কশেক গ্রহণ করে থাকেন। বর্তমান বাজারে বিভিন্ন কোম্পানির তৈরি মিল্ক শেক কিনতে পাওয়া যায়।

পণ্যের গুণগত মান ও কোম্পানিভেদে এই মিল্ক শেক গুলোর দাম কম বেশি হয়ে থাকে। যারা প্রথমবারের মতো মিল্ক শেক কিনতে চায় তারা ইন্টারনেটে মিল্ক শেক এর দাম কত টাকা তা খুঁজে থাকেন। আজকের এই পোষ্টের মাধ্যমে আমি আপনার সাথে মিল্ক শেক এর দাম কেমন এবং এটি কিভাবে কোথায় থেকে কিনবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্য জানানোর চেষ্টা করব। এর পাশাপাশি মিল্ক শেক আপনার শরীরের জন্য কতটা উপকারী সে সম্পর্কেও বিস্তারিত তথ্য জানতে পারবেন।

মিল্ক শেক এর দাম কত ২০২৪

দোকানগুলোতে সাধারণত মিল্কশেক প্রতি এক কেজি বা এক লিটার হিসেবে বিক্রি করা হয়। আপনি চাইলে 100 মিলিগ্রাম থেকে শুরু করে কয়েক হাজার মিলিগ্রাম পর্যন্ত মিল্ক শেক কিনতে পারবেন। বিভিন্ন ধরনের মিল্কশেক দোকানে কিনতে পাওয়া গেলেও মাত্র হাতে গোনা কয়েক ধরনের মিল্ক শেক বেশি পরিমাণে বিক্রয় হয়ে থাকে। যেহেতু এটি আমাদের দৈনন্দিন পুষ্টির চাহিদা মিটিয়ে থাকে তাই এর দাম তুলনামূলক কিছুটা বেশি।

আপনারা যারা মিল্ক শেক কত টাকা তা খুঁজে বেড়াচ্ছেন তাদের জন্য এই অংশে বিভিন্ন কোম্পানির তৈরি বিভিন্ন পরিমাণ এর মিল্ক শেক এর দাম কেমন তার একটি ধারণা প্রদান করব। আশা করি বর্তমান বাজারে পাওয়া যায় এরকম বেশ কয়েকটি কোম্পানির মিল-শেকের দাম সম্পর্কে ধারণা নিতে পারবেন। আপনার নিকটস্থ সুপার শপ অথবা মুদি দোকানগুলোতে এসকল মিল্ক শেক কিনতে পারবেন।

  • পানামা ফুডস মিল্ক শেক 820/ কেজি
  • ইনস্ট্যান্ট আনারস মিল্ক শেক, 25 গ্রাম 65/ বক্স
  • স্বাদ চকোলেট ড্রাই ফ্রুট মিল্কশেক পাউডার, 100GMS, 400/ কেজি
  • প্রাকৃতিক ভ্যানিলা ফ্লেভার লস্সি/ মিল্কশেক, 1 কেজি, 650/ কেজি
  • চকলেট ফ্লেভার সহ টেন্ডো কোকোনাট মিল্ক, 30/ পিস
  • চকোলেট মিল্ক শেক- 220 মিলি31.50
  • স্যাভরি মিল্কশেক প্রিমিক্স ভ্যানিলা 100G – 180 টাকা
  • মাল্টেসার । চকোলেট মিল্ক শেক ড্রিংক 350 ml – 700 টাকা
  • মিল্কি ওয়ে চকলেট মিল্ক শেক ড্রিংক 350 ml – 800 টাকা

ওয়েট গেইন মিল্ক শেক এর দাম কত

আপনি জেনে অবাক হবেন যে মিল্ক শেক খেলে আপনার শরীরের ওজন অনেকাংশে বৃদ্ধি পায়। আমাদের মাঝে যাদের রোগা পাতলা দেহ রয়েছে তারা নিয়মিত ওয়েট গেইন মিল-শেক পান করার মাধ্যমে আপনার শরীরের ওজন বৃদ্ধি করতে পারবেন। কিন্তু অবশ্যই আপনাকে নিয়ম মেনে এই মিল্ক শেক গ্রহণ করতে হবে। আপনি কি জানেন ওয়েট গেইন মিল্ক শেক এর দাম কত কত টাকা? ইতোপূর্বে আমরা সাধারণ মিল্ক শেক এর দাম কত টাকা তার ধারণা অর্জন করেছিলাম। বর্তমান বাজারে আপনি এক হাজার টাকা থেকে ১৫০০ টাকার মধ্যে ওয়েট গেইন মিল্ক শেক কিনতে পারবেন।

মিল্ক শেক এর উপকারিতা

আমরা সকলেই জানি যে গরুর দুধে বিভিন্ন ধরনের পুষ্টি উপাদান রয়েছে। মিল্ক শেক যেহেতু গরুর দুধ থেকে তৈরি করা হয়ে থাকে তাহলে অবশ্যই এর মধ্যে অনেক ধরনের পুষ্টিগুণ আগুন বিদ্যমান। অনেকেই ইন্টারনেটে মিল্কশেক এর উপকারিতা কি কি রয়েছে তা জানতে চায়। একদিকে মিল্কশেক যেরকম আপনার শরীরের এনার্জির যোগান দেবে ঠিক তেমনি আপনার শরীরের বিভিন্ন ধরনের ভিটামিন এর ঘাটতি পূরণ করবে। মোটকথা এটি নিয়মিত পান করার মাধ্যমে আপনার স্থায়ীভাবে স্বাস্থ্যের উন্নতি করবে।

  • প্রচুর পরিমাণে এনার্জির জোগান দিবে।
  • এটি আপনার শরীরের ভিটামিন ও ক্যালশিয়ামের ঘাটতি পূরণ করবে।
  • খাওয়ার রুচি বাড়াবে, ভালো ঘুম হবে, মানসিক প্রশান্তি আসবে।
  • স্থায়ি ভাবে সাস্থের উন্নতি ঘটাবে।
  • এটি বাংলাদেশ সাইন্স ল্যাব অনুমোদিত। সম্পূর্ণ সাইড-ইফেক্ট মুক্ত, ১০০% কার্যকরি ফুড সাপ্লিমেন্ট।

মিল্ক শেক খেলে কি ওজন বাড়ে

স্বাভাবিকভাবে চিন্তা করলে মিল্কশেক খেলে ওজন বাড়ার কথা নয়। কিন্তু যেহেতু মিল্ক শেকের মধ্যে বিভিন্ন ধরনের পুষ্টিগুণ রয়েছে সুতরাং এটি নিয়ম মেনে খেলে আপনার শরীরের স্বাভাবিক বৃদ্ধি বাড়তে থাকবে। এটি যেহেতু বাংলাদেশ সাইন্স ল্যাব কর্তৃক অনুমোদিত এবং সম্পূর্ণ সাইট ইফেক্ট মুক্ত সুতরাং আপনি নিয়মিত এই মিল্কশেক খেতে পারেন।আশা করা যায় আপনার শরীরের স্বাভাবিক ওজন কিছুটা হলেও বৃদ্ধি পাবে।

সর্বশেষ কথা

দুধ যেরকম মানব দেহের জন্য অনেক উপকারী, ঠিক তেমনি মিল্ক শেকও আমাদের শরীরের অনেক ঘাটতি পূরণ করে থাকে। আজকের এই পোষ্টের  মাধ্যমে আমি আপনার সাথে মিল্ক শেক এর দাম কত তা জানানোর চেষ্টা করেছিলাম। আশা করি ইতিমধ্যে আপনি এই পোস্টের মাধ্যমে দাম জানার পাশাপাশি এর উপকারিতা সম্পর্কে ও পুষ্টি গুণাগুণ সম্পর্কেও বিস্তারিতভাবে জানতে পেরেছেন। সম্পূর্ণ পোস্ট পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Price Fact
Price Fact
Articles: 77

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *