দুরন্ত সাইকেল মূল্য ২০২৪

বাংলাদেশে বর্তমান দুরন্ত সাইকেল অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। বিশেষ করে বাচ্চারা শখের বসে সাইকেল গুলো কিনে থাকে। প্রতিনিয়ত সাইকেলের চাহিদা দিন দিন কমে যাচ্ছে। সবাই এখন উন্নত প্রযুক্তির বাইকের প্রতি আসক্ত হয়ে গেছে। ছোট থেকে শুরু করে এখন প্রাপ্তবয়স্ক সবাই বাইক ব্যবহার করে থাকে। তারপরে অনেক বাচ্চারা স্কুলে যাওয়া আসা এবং ঘোরাফেরা করার জন্য সাইকেল এর প্রয়োজন হয়।

বাচ্চারা একটু বড় হলেই তাদের বাবা-মায়ের কাছে সাইকেল কেনার আবদার করে থাকে। অনেকেই রয়েছেন বর্তমান জনপ্রিয় দুরন্ত সাইকেল এর মূল্য সম্পর্কে কোন তথ্য জানেন না। আগের তুলনায় প্রত্যেকটা ইলেকট্রনিক্স পূণের দাম অনেক বৃদ্ধি হচ্ছে। প্রত্যেকটা সাইকেলের দাম এক থেকে দুই হাজার টাকা পর্যন্ত বেড়ে গেছে। সাইকেলের অনেকগুলো কোয়ালিটি রয়েছে। বিভিন্ন কোয়ালিটির দুরন্ত সাইকেল মূল্য জানতে সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

দুরন্ত সাইকেল মূল্য

সাইকেলের কোয়ালিটির উপর ভিত্তি করে নাম নির্ধারণ করা হয়। বাংলাদেশের জন্য প্রিয় দুরন্ত সাইকেল কম টাকা থেকে শুরু করে সর্বোচ্চ বেশি টাকা পর্যন্ত কিনতে পারবেন। অনেকেই বিভিন্ন সাইকেলের দাম ও মডেল সম্পর্কে অনলাইনে জানার চেষ্টা করে। এর জন্য আপনাদের সুবিধার্থে দুরন্ত সাইকেল এর বিভিন্ন মডেল দামসহ উল্লেখ করেছি। দেখে নিন সাইকেলের দাম সমূহগুলো।

দুরন্ত সাইকেল এর মডেল দাম 
Duranta Steel 1 Spd Premier M-12.01 Blue৫,০০০ টাকা। 
Duranta CB Rider 20 Inch৬,৫৯০ টাকা। 
Duranta Rider Black Gents Bicycle ৭,৯৯০ টাকা। 
Duranta Extreme Boys Bicycle 20″ Steel Mudguard৮,৪৫৫ টাকা। 
Duranta CB Potter Plus 20″ Red৯,৭৫০ টাকা। 
Duranta (Red with Yellow) Steel 18-Spd Signature 26 ১০,৮৯০ টাকা। 
Duranta Angellena Ladies Single Spd 26″১১,১১৫ টাকা। 
Duranta CB MTB26 Xavier R-1903১৬,৪৭০ টাকা।
Duranta CB MTB26 Xavier R-1904১৭,২৩৫ টাকা।
DURANTA CB MTB26 XAVIER R-1904১৯,১০৫ টাকা। 
Duranta Allan Hunter Multi Speed-26 inch১৯,৫১৫ টাকা। 

বাচ্চাদের দুরন্ত সাইকেল মূল্য

বাচ্চাদের জন্য অনেক উন্নত মানের এবং সুন্দর ডিজাইনের দুরন্ত সাইকেল পাওয়া যায়। দুই বছর থেকে শুরু করে সাত / আট বছর বয়স পর্যন্ত চালানোর জন্য দুরন্ত সাইকেল গুলো রয়েছে। বাজারে দুই থেকে তিন বছর বাচ্চাদের অনেক ভালো কোয়ালিটির দুরন্ত সাইকেল পাওয়া যায়। এবং সাইকেল চালিয়ে আপনার বাচ্চা যেন পড়ে না যায় এর জন্য চাকার দুই পাশে দুইটা আলাদাভাবে সেফটি চাকা দিয়েছে। অনেকেই বাচ্চাদের ছোট সাইকেল কিনে দেওয়ার আগে অনলাইনে সঠিক দাম জানার চেষ্টা করে। দেখে নিন বাচ্চাদের দুরন্ত সাইকেল আপডেট দাম সমূহ।

  • Duranta Joovy Tricycle Mixed 847566 দাম ৩,৭৩৫ টাকা।
  • Duranto Super Heavy & balanced baby Bicycle দাম ৪,৮০০ টাকা। 
  • Duranta ‍steel 1 spd xpedia দাম ৫,৬১৬ টাকা। 
  • Duranta Steel 1 Spd Premier Bicycle দাম ৬,৪২০ টাকা।
  • Duranta Camellia Bicycle দাম ৬,৬৫০ টাকা।
  • Duranta Steel 1-Spd Bicycle দাম ৬,৯৩৫ টাকা।

দুরন্ত বেবি সাইকেল

বেবি সাইকেলগুলো দেখতে অনেক সুন্দর হয়। বেশিরভাগ ক্ষেত্রে ছোট বাচ্চাদের চালানোর জন্য বেবি সাইকেল গুলো তিন চাকার হয়। দুরন্ত বেবি সাইকেল দুই বছর বাচ্চা থেকে শুরু করে  তিন থেকে চার বছর বাচ্চা পর্যন্ত চালাতে পারবেন। কয়েকটি কোয়ালিটির বেবি সাইকেল পাওয়া যায়।

এই সাইকেল গুলো অনেক উন্নত এবং আরামদায়ক হয়ে থাকে। আপনি খুব সহজেই কয়েক বছর পর্যন্ত ব্যবহার করতে পারবেন। কম টাকা থেকে শুরু করে একটু বেশি টাকা পর্যন্ত দুরন্ত বেবি সাইকেল পাওয়া যায়। বর্তমান দাম অনুযায়ী তিন হাজার টাকা থেকে শুরু করে ছয় হাজার টাকার মধ্যে একটি দুরন্ত বেবি সাইকেল কিনতে পারবেন।

দুরন্ত সাইকেল মূল্য গিয়ার ছাড়া

কিছু মানুষের গিয়ার ছাড়া আর দুরন্ত সাইকেলগুলো পছন্দের তালিকায় রয়েছে। কারণ  গিয়ার ছাড়া সাইকেল একটু কম দামে পাওয়া যায়। ৬ বছর থেকে ১০ বছরের বাচ্চারা তার আগে আর ছাড়া সাইকেল চালিয়ে খুব সহজেই স্কুল এবং অন্যান্য জায়গায় বেড়াতে পারবেন। অনেকেই গিয়ার ছাড়া সাইকেল কেনার আগে সঠিক মূল্য জানার চেষ্টা করে। অর্থাৎ আপনি গিয়ার ছাড়া একটি দুরন্ত সাইকেল কিনতে চাইলে খরচ হবে প্রায় ৪ হাজার টাকা থেকে ৭ হাজার টাকা।

শেষ কথা

আপনারা যারা সাইকেল কিনতে চাচ্ছেন। কিন্তু বর্তমান জনপ্রিয় দুরন্ত সাইকেল এর দাম গুলো জানেন না। এই পোস্টের মাধ্যমে আমরা বিভিন্ন কোয়ালিটির দুরন্ত সাইকেল এর দাম উল্লেখ করেছি। আশা করি আপনি আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়ে দুরন্ত সাইকেল মূল্য তালিকা দেখতে পেরেছেন। আমাদের দেওয়া সাইকেলের দাম গুলো দেখে কম টাকা থেকে শুরু করে বেশি টাকার মধ্যে দুরন্ত সাইকেল কিনতে পারবেন। ধন্যবাদ

Leave a Comment