ক্রোয়েশিয়া টাকার রেট ২০২৪

বর্তমানে অনেকেই বাংলাদেশ থেকে ক্রোয়েশিয়ায় চলে যাচ্ছে। সবাই চায় ভালো কোন রাষ্ট্রে চলে যেতে। বাংলাদেশ থেকে অনেকেই আছে কাজের উদ্দেশ্যে এবং ভ্রমণ করার উদ্দেশ্যে ক্রোয়েশিয়ায় যেতে চায়। সবাই কোন রাষ্ট্রে চলে যাওয়ার আগে সেই দেশের বিভিন্ন তথ্য জানতে চায়। অনেকেই আছেন ক্রোয়েশিয়া টাকার রেট সম্পর্কে অনলাইনে খোঁজাখুঁজি করে থাকেন। আজকে আপনাদেরকে বর্তমান ক্রোয়েশিয়ার টাকা রেট সম্পর্কে জানাবো। 

কিছু মানুষ আছে তারা বিভিন্ন রাষ্ট্রের টাকা রেট সম্পর্কে জানতে চায়। আজকে আপনাদেরকে ক্রোয়েশিয়ার টাকার রেট সম্পর্কে জানাবো। আপনি এই পোষ্টের মাধ্যমে আজকের ক্রোয়েশিয়ার টাকার রেট এবং ক্রোয়েশিয়ার ১ টাকা থেকে শুরু করে ১০০০ টাকা পর্যন্ত বাংলাদেশী টাকায় কনভার্ট করলে কত টাকা হবে সে সমস্ত তথ্য জানতে পারবেন। এবং সম্পূর্ণ পোস্টটি পড়লে ক্রোয়েশিয়ার নতুন মুদ্রার নাম ও ক্রোয়েশিয়া টাকার মান কেমন এবং কোন মহাদেশে অবস্থিত সে সম্পূর্ণ তথ্য জানতে পারবেন।

ক্রোয়েশিয়া টাকার রেট

আন্তর্জাতিক ডলার রেট হিসেবে প্রতিটি দেশের টাকা রেট কম বেশি হয়ে থাকে। বর্তমানে ক্রোয়েশিয়ার টাকার রেট সম্পর্কে জানাবো। আপনারা অনেকেই আজকের ক্রোয়েশিয়ার টাকার রেট সম্পর্কে জানেন না। যারা ক্রোয়েশিয়ার আজকের টাকা রেট সম্পর্কে জানতে চেয়েছিলেন। তারা আমাদের এই পোষ্টের মাধ্যমে ক্রোয়েশিয়া টাকার রেট জানতে পারবেন। ক্রোয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা জানতে পারবেন। ১ টাকার রেট জানতে পারলে আপনি যে কোন অংকের টাকার হিসাব বের করতে পারবেন। নিচের লেখাগুলো পড়ে ১ টাকার রেট সহ বিভিন্ন টাকা রেট জেনে নিন।

ক্রোয়েশিয়া ১ টাকা বাংলাদেশে কত টাকা

বেশিরভাগ মানুষ সবাই ১ টাকার হিসাব টা জানতে চায়। অনেকেই খুঁজে থাকে ক্রোয়েশিয়ার ১ টাকা বাংলাদেশে কত টাকা হবে। অনেক সময় আমরা বিভিন্ন দেশের টাকার মান সম্পর্কে জানতে চাই। ইতিমধ্যে যারা ক্রোয়েশিয়ার টাকার মান সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে চেয়েছিলেন তারা আমাদের পোষ্ট পড়লে ক্রোয়েশিয়া সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে পারবেন। আপনাদেরকে আজকের রেট অনুযায়ী ক্রোয়েশিয়ার ১ টাকার মান জানাবো। বর্তমান আজকের টাকার রেট অনুযায়ী  

  • ক্রোয়েশিয়ার ১ টাকা = বাংলাদেশি টাকায় হবে ১৫.৪৭ টাকা।

ক্রোয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশে কত টাকা

বাংলাদেশের অনেক মানুষ আছে তারা ক্রোয়েশিয়ার ১০০ টাকার রেট সম্পর্কে জানতে চায়। অনেক মানুষ আছে ক্রোয়েশিয়া দেশে বসবাস করে। তাদের প্রতিনিয়ত বাজারে গিয়ে বিভিন্ন জিনিস কিনতে হয়। ১০০ টাকার মধ্যে অনেক জিনিস কিনে থাকে। অনেকে আছে কোন জিনিস কেনার পর বাংলাদেশি টাকায় কত টাকা কেনাকাটা করা হলো সে হিসাব খুঁজে থাকে। আবার কিছু মানুষ ধারণা নেওয়ার জন্য ক্রোয়েশিয়ার ১০০ টাকা বাংলাদেশে কত টাকা হবে সে সম্পর্কে জানতে চায়। আজকের ক্রোয়েশিয়ার টাকার রেট হিসাব করে পাওয়া গেছে।

  • ক্রোয়েশিয়ার ১০০ টাকা = বাংলাদেশী টাকায় কনভার্ট করলে হবে ১৫৪৭.৭৫ টাকা।

ক্রোয়েশিয়ার ৫০০ টাকা বাংলাদেশে কত টাকা

কিছু মানুষ আছে তারা একেবারে টাকার হিসাব করতে পারেন না। আজকে আপনাদের সাথে ক্রোয়েশিয়ার ৫০০ টাকা বাংলাদেশে কত টাকা হয় সে সম্পর্কে জানাবো। আপনারা আমাদের এই লেখাটি পড়ে ক্রোয়েশিয়ার ৫০০ কুনা সমান বাংলাদেশে এক্সচেঞ্জ করলে কয় টাকা পাবেন সে তথ্য হিসাব ছাড়াই জানতে পারবেন। বর্তমান ক্রোয়েশিয়া ৫০০ টাকা এক্সচেঞ্জ করলে পাবেন।

  • ক্রোয়েশিয়ার ৫০০ টাকা = বাংলাদেশি টাকায় ৭,৭৩৮.৭৫ টাকা।

ক্রোয়েশিয়ার ১০০০ টাকা বাংলাদেশে কত টাকা

আপনাদেরকে ক্রোয়েশিয়ার ১০০০ টাকা কনভার্ট করলে বাংলাদেশে কত টাকা হয় এ সম্পর্কে জানাবো। এবং আপনি আমাদের এই লেখাটির মাধ্যমে বিভিন্ন টাকা রেট সম্পর্কে জানতে পারবেন। আপনারা ক্রোয়েশিয়ার  ১০০০ টাকা বাংলাদেশে কত টাকা হবে হিসাব বের করতে পারতেছেন না। তারা আমাদের এই পোষ্টের মাধ্যমে হিসাব করা ছাড়াই জানতে পারবেন। আজকের বর্তমান রেট অনুযায়ী আপনাদেরকে ক্রোয়েশিয়ার ১ হাজার টাকার বাংলাদেশে কত হবে সে সম্পর্কে জানিয়েছে। 

  • ক্রোয়েশিয়ার ১ হাজার টাকা = বাংলাদেশী টাকায় ১৫,৪৭৭.৫০ টাকা।

ক্রোয়েশিয়া কুনার রেট টু বাংলাদেশি টাকা

অনেকেই আছেন ক্রোয়েশিয়ার বিভিন্ন কুনার রেট জানতে চান। আজকের ক্রোয়েশিয়ার টাকার রেট টু বাংলাদেশে কত টাকা হয় সে সম্পর্কে জানাবো। আপনারা আমাদের এই লেখাটির মাধ্যমে ক্রোয়েশিয়ার আজকের রেট অনুযায়ী ক্রোয়েশিয়ার টাকা এক্সচেঞ্জ করলে বাংলাদেশী টাকায় কত হবে সেই তথ্য আইডিয়া নিতে পারবেন। 

ক্রোয়েশিয়ার কুনা ( টাকা ) বাংলাদেশি টাকা 
১ কুনা ১৫.৪৭ টাকা।
৫ কুনা  ৭৭.৩৮ টাকা 
১০ কুনা  ১৫৪.৭৭৫ টাকা 
২০ কুনা  ৩০৯.৫৫ টাকা 
৫০ কুনা  ৭৭৩.৮৭৫ টাকা 
১০০ কুনা  ১৫৪৭.৭৫ টাকা
৫০০ কুনা  ৭৭৩৮.৭৫ টাকা
১,০০০ কুনা  ১৫৪৭৭.৫০ টাকা
২,০০০ কুনা  ৩০৯৫৫ টাকা 
৫,০০০ কুনা  ৭৭৩৪৭.৫০ টাকা 

ক্রোয়েশিয়া টাকার মান কেমন

আপনারা যারা ক্রোয়েশিয়ার টাকার মান কেমন জানতে চাচ্ছেন। আজকে তাদের উদ্দেশ্যেই ক্রোয়েশিয়ার টাকার মান সম্পর্কে আলোচনা করেছি। আসলে একটা দেশে টাকার মান সম্পূর্ণ তার দেশের পরিস্থিতির উপর নির্ভর করে। সেই দেশের যদি অর্থনৈতিক এবং বিভিন্ন পরিস্থিতি যদি ভালো থাকে তাহলে টাকার মান অনেক বেশি থাকে। বর্তমানে ক্রোয়েশিয়ার টাকার মান অনেকটাই ভালো। ক্রোয়েশিয়ার অর্থনৈতিক পরিস্থিতি যদি আরো ভালো হয় তাহলে টাকার মান আরো বৃদ্ধি পাবে।

ক্রোয়েশিয়ার মুদ্রার নাম কি

কিছু লোক আছে তারা ক্রোয়েশিয়ার মুদ্রার নাম জানেনা। সব দেশেরই একটা করে মুদ্রার নাম রয়েছে। ইতিমধ্যে অনেকই ক্রোয়েশিয়া সম্পর্কে খুঁজতেছেন। তার মধ্যে অনেকে মানুষ আছে ক্রোয়েশিয়ার মুদ্রার নাম খুজে থাকে। বাংলাদেশে যেমন টাকাকে টাকা বলে। তেমনি ক্রোয়েশিয়ায় টাকাকে কুনা বলে। ক্রোয়েশিয়ার মুদ্রাকে কুনা বলা হয়।

ক্রোয়েশিয়া কোন মহাদেশের মধ্যে অবস্থিত

আমাদের অনেকেরই জানা নেই ক্রোয়েশিয়া কোন মহাদেশে অবস্থিত। কিছু মানুষ সার্চ করে থাকে ক্রোয়েশিয়ার বিভিন্ন তথ্য সম্পর্কে। পৃথিবীর অন্যতম সেরা ইউরোপ মহাদেশে ক্রোয়েশিয়া দেশ অবস্থিত। পৃথিবীর মধ্যে ইউরোপ মহাদেশ গুলো সবার কাছে অনেকটাই জনপ্রিয়। ইউরোপ মহাদেশের মধ্যে ক্রোয়েশিয়া দেশ অবস্থিত।

শেষ কথা

বাংলাদেশের সবাই চায় ইউরোপ মহাদেশে যেতে। ইউরোপ মহাদেশের মধ্যে ক্রোয়েশিয়া দেশ অবস্থিত। অনেকে যুবক ছেলেরা আছে ক্রোয়েশিয়া যাওয়ার জন্য ভাবতেছেন। ক্রোয়েশিয়া যাওয়ার আগে আপনাকে ক্রোয়েশিয়া সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে হবে। এই পোষ্টের মাধমে আপনাদের কে ক্রোয়েশিয়ার টাকার রেট সম্পর্কে জানানো হয়েছে। আশা করি আপনি আমাদের সম্পূর্ণ পোষ্ট পড়েছেন এবং ক্রোয়েশিয়া টাকার রেট এ সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে পেরেছেন। আপনার যদি আমাদের দেওয়া এই তথ্যগুলো পড়ে ভালো লাগে তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করে দেখার সুযোগ করে দিন। ধন্যবাদ

Ashraful Islam
Ashraful Islam
Articles: 253

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *